Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Swastika Dutta

ধারাবাহিকে ফিরছেন স্বস্তিকা দত্ত, অভিনেত্রীর বিপরীতে নতুন নায়ক কে?

আসছে নতুন গল্প, নতুন জুটি। শুক্রবার চলছে ফোটোশুট। নতুন ধারাবাহিকে কার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন স্বস্তিকা?

নতুন ধারাবাহিকে ফিরছেন স্বস্তিকা।

নতুন ধারাবাহিকে ফিরছেন স্বস্তিকা। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২২ ১৩:০৬
Share: Save:

আরও এক বার ধারাবাহিকে ফিরছেন স্বস্তিকা দত্ত। এ কথা এত দিনে অনেকেই জেনে গিয়েছেন। মুম্বইয়ের ‘শশী সুমিত’ প্রযোজনা সংস্থার নতুন মেগায় মুখ্য চরিত্রে আবারও নায়িকা। কিন্তু প্রশ্ন ছিল, এই ধারাবাহিকে স্বস্তিকার নায়ক কে? সূত্রের খবর ইতিমধ্যেই খোঁজ পাওয়া গিয়েছে নায়কের। শুক্রবার হচ্ছে ধারাবাহিকের ফোটোশুটও। শোনা যাচ্ছে স্বস্তিকার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেতা শুভঙ্কর সাহা।

বাংলা ছোট পর্দার পরিচিত মুখ শুভঙ্কর। তাঁকে দর্শক কিছু দিন আগে দেখেছেন ‘বরণ’ ধারাবাহিকে। তারও আগে ২০১৬ সালে শ্বেতা ভট্টাচার্যের সঙ্গে জুটিতে দেখা গিয়েছিল শুভঙ্করকে। ‘জড়োয়ার ঝুমকো’ ধারাবাহিকে কোহিনুর চরিত্রে তাঁকে দেখেছিলেন দর্শক। এ বার নাকি টেলিভিশনের নতুন জুটি শুভঙ্কর- স্বস্তিকা। এর আগেও জি বাংলার ধারাবাহিকে স্বস্তিকাকে দেখেছিলেন দর্শক।

২০১৯ সালে ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের হাত ধরে দর্শক পেয়েছিলেন নতুন জুটি— স্বস্তিকা দত্ত এবং ক্রুশল অহুজা। তার পর এক জন মন দিয়েছেন হিন্দি ধারাবাহিকে। আর নায়িকাকে দর্শক দেখেছেন বিভিন্ন ওয়েব সিরিজ়ে। আবার নতুন করে দর্শকের সামনে আসার পালা। সূত্র বলছে, প্রস্তুতি প্রায় শেষ। আর কিছু দিনের মধ্যেই ফ্লোরে যাওয়ার পালা। ‘পিলু’ এবং ‘লালকুঠি’র জায়গায় আসছে দুই নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ এবং ‘সোহাগ জল’। এ বার স্বস্তিকা আর শুভঙ্করের এই নতুন ধারাবাহিক কবে আসে, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Swastika Dutta Tollywood Bengali Serial Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE