Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Aindrila Sharma

আবার জ্বর ঐন্দ্রিলার, নতুন করে সংক্রমণের আশঙ্কায় উদ্বেগ, ১০ দিন পরেও জ্ঞান ফেরেনি

শারীরিক অবস্থার এখনও তেমন উন্নতি হয়নি ঐন্দ্রিলা শর্মার। নতুন করে সংক্রমণ অভিনেত্রীর শরীরে? কী বলছেন চিকিৎসকেরা?

আবারও জ্বর এসেছে ঐন্দ্রিলার।

আবারও জ্বর এসেছে ঐন্দ্রিলার। ফাইল-চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২২ ১৪:০৭
Share: Save:

আবারও জ্বর এসেছে। ১০ দিন হয়ে গেল হাওড়ার হাসপাতালে ভর্তি অভিনেত্রী। বয়স মাত্র ২৪। তাই লড়াই করার ক্ষমতা অনেকটা বেশি। জ্বর কমায় আশার আলো দেখা গিয়েছিল। কিন্তু আবারও শুক্রবার জ্বর এসেছে নায়িকার।

হাসপাতাল সূত্রে খবর, এখনও ‘সি প্যাপ’ সাপোর্টে রাখা হয়েছে ঐন্দ্রিলাকে। জ্ঞান আসেনি। ঘোরের মধ্যেই রয়েছেন অভিনেত্রী। মঙ্গলবার, জানা গিয়েছিল আবার নাকি নতুন সংক্রমণ ধরা পড়েছে অভিনেত্রীর শরীরে। কিন্তু অ্যান্টিবায়োটিক দেওয়ার ফলে তা ছিল অনেকটা নিয়ন্ত্রণে। তবে, এখনও জ্বর আসাটা ভাল লক্ষণ নয় বলেই মনে করছেন চিকিৎসকেরা।

তবে উদ্বেগের মাঝে সোমবার সন্ধেবেলা সামান্য স্বস্তির খবর শুনিয়েছিলেন তাঁর বন্ধু সব্যসাচী চৌধুরী। ফেসবুকে লেখেন, “সাড়া দিচ্ছেন ঐন্দ্রিলা।” ‘এক্সটারনাল স্টিমুলি’র মাধ্যমে অভিনেত্রীকে সুস্থ করে তোলার চেষ্টা চালাচ্ছেন চিকিৎসকেরা।সব্যসাচী জানিয়েছিলেন, পুরোপুরি জ্ঞান না ফিরলেও তাঁর শ্বাসক্রিয়া আগের চেয়ে অনেকটাই স্বাভাবিক হয়েছে। রক্তচাপ মোটামুটি স্বাভাবিক। জ্বরও কমেছে।

কিন্তু শুক্রবার জানা গেল, আবার জ্বর এসেছে ঐন্দ্রিলার। ফলে, কখনও ভাল, কখনও আবার মন্দ, ঐন্দ্রিলার শরীর নিয়ে কোনওটাই সঠিক ভাবে বলতে পারছেন না চিকিৎসকরা। ঐন্দ্রিলার বয়স যে হেতু অনেকটাই কম, তাই তিনি লড়তে পারবেন— সেই আশাতেই বুক বেঁধেছেন চিকিৎসক এবং প্রিয়জনেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE