Advertisement
১০ মে ২০২৪
Aindrila Sharma

ঐন্দ্রিলার শারীরিক অবস্থার উন্নতি কি হল? কী বলছেন চিকিৎসকেরা?

প্রায় এক সপ্তাহ পার। হাসপাতালের বিছানায় লড়াই চালাচ্ছেন ঐন্দ্রিলা শর্মা। এখন কী অবস্থা নায়িকার?

বুধবার কেমন আছেন ঐন্দ্রিলা শর্মা?

বুধবার কেমন আছেন ঐন্দ্রিলা শর্মা? ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২২ ১৫:৩৭
Share: Save:

একই অবস্থায় রয়েছেন ঐন্দ্রিলা শর্মা। শারীরিক অবস্থার বিশেষ অবনতি হয়নি। উন্নতির পথে নায়িকা। কড়া অ্যান্টিবায়োটিক চলছে। শরীরে যে সংক্রমণ দেখা দিয়েছিল, তা নিয়ন্ত্রণে। বুধবার হাসপাতাল সূত্রে খবর এমনটাই। ‘সি প্যাপ’ সাপোর্ট থেকে যদিও এখনও বার করে আনা সম্ভব হচ্ছে না নায়িকাকে। স্নায়ুজনিত সমস্যা রয়েছে। তার উন্নতি হয়নি। হাসপাতাল সূত্রে খবর, জ্ঞান এখনও ফেরেনি।

মঙ্গলবার জানা গিয়েছিল যে, নতুন ভাবে সংক্রমণ ধরা পড়েছে তাঁর শরীরে। এর মধ্যেই খবর সংক্রমণ এখন অনেকটাই নিয়ন্ত্রণে। প্রায় এক সপ্তাহ পার। এই কয়েক দিন ঐন্দ্রিলার বন্ধু সব্যসাচীর একটাই ঠিকানা, হাওড়ার এই হাসপাতাল।

এত উদ্বেগের মাঝে সোমবার সন্ধেবেলা সামান্য স্বস্তির খবর শুনিয়েছিলেন তাঁর বন্ধু সব্যসাচী চৌধুরী। ফেসবুকে লেখেন, “সাড়া দিচ্ছেন ঐন্দ্রিলা।” ‘এক্সটার্নাল স্টিমুলি’র মাধ্যমে অভিনেত্রীকে সুস্থ করে তোলার চেষ্টা চালাচ্ছেন চিকিৎসকেরা।

সব্যসাচী জানিয়েছিলেন, পুরোপুরি জ্ঞান না ফিরলেও তাঁর শ্বাসক্রিয়া আগের চেয়ে অনেকটাই স্বাভাবিক হয়েছে। রক্তচাপ মোটামুটি স্বাভাবিক। জ্বরও কমেছে। তবে কখনও ভাল, কখনও আবার মন্দ, কোনওটাই সঠিক ভাবে বলতে পারছেন না চিকিৎসকরা। ঐন্দ্রিলার বয়স যে হেতু অনেকটাই কম, সেই আশাতেই বুক বেঁধেছেন চিকিৎসক এবং প্রিয়েজনেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aindrila Sharma Cancer Survivor Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE