Advertisement
০১ মে ২০২৪
Bollywood Controversy

অভিষেকের সঙ্গে নিত্য ঝামেলা, এ বার কি ‘বৌরানি’র মাথার উপর থেকে হাত তুলে নিলেন অমিতাভও?

গত নভেম্বরে নিজের ৫০তম জন্মদিন স্রেফ মেয়ে আরাধ্যার সঙ্গে পালন করেছিলেন ঐশ্বর্যা রাই বচ্চন। সম্প্রতি এক অনুষ্ঠানে বিয়ের আংটি ছাড়াই হাজির হয়েছিলেন ঐশ্বর্যার স্বামী ও বলিউড অভিনেতা অভিষেক বচ্চন।

Abhishek Bachchan, Aishwarya Rai Bachchan, Amitabh Bachchan.

(বাঁ দিক থেকে) অভিষেক বচ্চন, ঐশ্বর্যা রাই বচ্চন, অমিতাভ বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২৩ ১৯:২০
Share: Save:

গত কয়েক মাস ধরে বলিপাড়ায় একটাই কানাঘুষো, ‘জলসা’য় অশান্তি নাকি আর থামানো যাচ্ছে না। বলিউডের নামজাদা বচ্চন পরিবারের চিড় নাকি দিন দিন আরও বাড়ছে। গত ১ নভেম্বর নিজের ৫০তম জন্মদিন একাই কাটিয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী ও বচ্চন পরিবারের বৌমা ঐশ্বর্যা রাই বচ্চন। স্রেফ মেয়ে আরাধ্যা বচ্চন ও মা বৃন্দা রাইকে পাশে নিয়ে নিজের ওই বিশেষ দিন উদ্‌যাপন করেছিলেন তিনি। সে দিন ঐশ্বর্যার পাশে দেখা যায়নি স্বামী অভিষেক বচ্চন বা বচ্চন পরিবারের অন্য কোনও সদস্যকে। সমাজমাধ্যমের পাতাতেও প্রায় শুকনো মুখেই স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দায় সেরেছিলেন জুনিয়র বচ্চন। দিন কয়েক আগে এক অনুষ্ঠানে তাঁর হাতে দেখা যায়নি বিয়ের আংটিও। এ বার খবর, ‘বৌরানি’ ঐশ্বর্যাকে নাকি সমাজমাধ্যমের পাতায় আনফলো করে দিয়েছেন অমিতাভ বচ্চন নিজে! তবে কি বচ্চন পরিবারের দরজা ঐশ্বর্যার জন্য বন্ধ হওয়া এখন স্রেফ সময়ের অপেক্ষা?

সম্প্রতি অমিতাভের ইনস্টাগ্রাম প্রোফাইল ঘেঁটে দেখা যায়, ঐশ্বর্যাকে আর ফলো করেন না তিনি। নেটাগরিকদের একটা অংশের দাবি, ইনস্টাগ্রামে নাকি কোনও দিনই একে অপরকে ফলো করতেন না অমিতাভ ও ঐশ্বর্যা। তাই আনফলো করার প্রশ্নই ওঠে না। আবার নেটাগরিকদের অন্য এক অংশের মত, ইনস্টাগ্রামে নিরাপত্তা সংক্রান্ত বিশেষ কারসাজির কারণেই নাকি দেখা যাচ্ছে না বিগ বি আদৌ ঐশ্বর্যাকে ফলো করেন কি না।

মাস খানেক আগেই কানাঘুষো শোনা গিয়েছিল, শাশুড়ি জয়া ও ননদ শ্বেতার সঙ্গে নাকি মনোমালিন্য চরমে উঠেছে ঐশ্বর্যার। এমনকি, অমিতাভের জন্মদিনের ছবি থেকে নব্যা ও অগস্ত্যকে কেটে বাদ দিয়ে সমাজমাধ্যমের পাতায় সেই ছবি পোস্ট করেন অভিনেত্রী। যদিও মেয়ের জন্মদিনে তাঁদের সঙ্গেই এক ফ্রেমে ধরা দিয়েছিলেন ঐশ্বর্যা। এ দিকে চলতি বছরে পোশাকশিল্পী মণীশ মলহোত্রর দীপাবলির পার্টিতেও ঐশ্বর্যার সঙ্গে আসেননি অভিষেক। তার সপ্তাহ খানেক পরে দীপাবলি উপলক্ষে বচ্চনদের বাড়ির পুজোয় ছিলেন না বাড়ির বৌমা! বরং বিগ বি-র সঙ্গে পুজোয় অংশ নিতে দেখা গিয়েছিল মেয়ে শ্বেতাকে। অন্য দিকে, সেই দিনই পুজো শুরু হওয়ার কয়েক ঘণ্টা আগে মেয়ে আরাধ্যার সঙ্গে মুম্বই বিমানবন্দরে দেখা গিয়েছিল ঐশ্বর্যাকে। দীপাবলির পুজোয় অংশগ্রহণ করা তো দূরের কথা, উৎসবের দিনই ব্যাগপত্র গুছিয়ে মেয়েকে নিয়ে শহর ছেড়েছিলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE