Advertisement
২০ এপ্রিল ২০২৪
Bollywood

Amitabh Bachchan: কল্পবিজ্ঞান নির্ভর ছবির কাজ শুরু

ছবির প্রথম শিডিউলে অমিতাভের কিছু দৃশ্য হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে শুট করার কথা রয়েছে।

অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২১ ০৭:৩১
Share: Save:

দিনকয়েক আগেই হায়দরাবাদ গিয়েছেন অমিতাভ বচ্চন। তখনই নিজের ব্লগে বলেছিলেন যে, নতুন একটি কাজে তাঁর এই পাড়ি। কিন্তু কোন ছবির শুটিং, তা খোলসা করেননি। সম্প্রতি একটি পোস্ট দিয়ে তাঁর নতুন ছবির শুটিং শুরু করার খবর দিয়েছেন ভক্তদের। নাগ অশ্বিনের পরবর্তী ছবিতে অভিনয় করছেন অমিতাভ। প্রভাস ও দীপিকা পাড়ুকোনও রয়েছেন সে ছবিতে। ক্ল্যাপারবোর্ড ধরে প্রভাসও একটি পোস্ট করেছেন শনিবার। ছবির ক্যাপশনে প্রভাস লিখেছেন, ‘‘এই গুরুপূর্ণিমায় ভারতীয় চলচ্চিত্রজগতের গুরুর জন্য ক্ল্যাপারবোর্ড ধরার সৌভাগ্য হল আমার। শুরু হল প্রজেক্ট কে।’’ কাজ শুরুর পোস্ট দিয়েছেন দীপিকাও।

অন্য দিকে প্রভাসের হাতে ধরা সেই ক্ল্যাপারবোর্ডের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে অমিতাভও লিখেছেন, ‘‘প্রজেক্ট কে-র মহরত শটে ক্ল্যাপারবোর্ডের পিছনে রয়েছেন এমন একজন আইকন, যিনি ‘বাহুবলী’র চরিত্রে সারা বিশ্বে আলোড়ন তৈরি করেছেন।’’

ছবির প্রথম শিডিউলে অমিতাভের কিছু দৃশ্য হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে শুট করার কথা রয়েছে। এই ছবির জন্য অভিনব সেট তৈরি করা হয়েছে ফিল্মসিটিতে। সেটের পিছনে খরচও হয়েছে প্রচুর। শোনা যাচ্ছে, এখনও পর্যন্ত ভারতীয় সিনেমায় এ রকম বহুমূল্য সেট আগে তৈরি হয়নি। নাগ অশ্বিন এই ছবির জন্য নিত্যনতুন পরিকল্পনা করেই চলেছেন। কল্পবিজ্ঞানে একটি অন্য দুনিয়া তৈরি করার জন্য চিত্রনাট্য, সেট, পোশাক... সব ক্ষেত্রেই শূন্য থেকে শুরু করা হচ্ছে। এই কাজের পরিকল্পনায় দিনরাত পরিচালককে সঙ্গত করছেন প্রভাস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Amitabh Bachchan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE