Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Malaika Arora

বড়লোক স্বামী বলে প্রকাশ্যে বোনকে নিয়ে রসিকতা করেছেন মালাইকা, ক্ষোভপ্রকাশ অমৃতার

বোনের স্বামী বড়লোক। আর তিনি নিজে অনুষ্ঠান করে বেড়ান। বোন অমৃতাকে নিয়ে অনেক কথা বলে গিয়েছেন মালাইকা। সে সব নিয়ে ক্ষোভ উগরে দিলেন অমৃতা অরোরা।

বহু দিন পর পারিবারিক আড্ডায় এক হয়েছিলেন দুই বোন, মালাইকা আর অমৃতা।

বহু দিন পর পারিবারিক আড্ডায় এক হয়েছিলেন দুই বোন, মালাইকা আর অমৃতা। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ১১:৪৯
Share: Save:

রসিকতা করতে গিয়ে প্রিয়জনের মনে আঘাত দিয়ে ফেলা কি উচিত? দিদি মালাইকা অরোরার উপর এত দিন রাগ পুষে রেখেছিলেন টেলিভিশন অভিনেত্রী অমৃতা অরোরা। অবশেষে মিটমাট হল খাবার টেবিলে।

বহু দিন পর পারিবারিক আড্ডায় এক হয়েছিলেন তাঁরা। মালাইকা, অমৃতার সঙ্গে তাঁদের মা জয়েস পলিকার্প এবং মালাইকার ছেলে আরহান— সবাই মিলে জমিয়ে পিকনিক করলেন। তবে শুরুতে কাঁটা হয়ে ছিল দুই বোনের ঝগড়া।

সমস্যার সূত্রপাত একটি স্ট্যান্ডআপ কমেডির শো থেকে। সেখানে বোন অমৃতাকে নিয়ে মজার ছলে নানা কথা বলেছিলেন মালাইকা। তাঁকে বলতে শোনা যায়, “আমার বোন তার বড়লোক স্বামীর সঙ্গে সুখে সংসার করছে। সে মজাদার, আর আমি সুন্দরী। সে ধনী, আমি স্ট্যান্ডআপ করছি...।” বিশেষ করে, ছোটখাটো চেহারায় অমৃতার বিশাল বিশাল মাপের পোশাক পরার ধরন নিয়ে মন্তব্য করাতেই দর্শক হেসে গড়িয়ে পড়েন। কিন্তু খেপে যান অমৃতা। সে দিন কিছু বলেননি, কিন্তু পরে দিদিকে বললেন, “স্ট্যান্ডআপ কমেডি বলে যা খুশি বলবে? একটু তো আমার দিকটাও ভাববে! আমায় এক বারও জিজ্ঞাসা করেছিলে পরে? আমার খারাপ লেগেছে কি না?”

শুনে তাজ্জব মালাইকা। যদিও মুখে বললেন, “স্ট্যান্ডআপে তো এ রকমই হয়। কিন্তু সবটাই মজা, যেটা তুমি বুঝতে পারোনি।”

অমৃতা এর পর তাঁকে থামিয়ে দিয়ে বলেন, “তাই বলে লোক হাসানোর জন্য আমায় নিয়ে যা-তা বলবে? আমি সে দিন কিছু বলিনি। তুমি তোমার অনুষ্ঠান মাতিয়েছ। ভাল সময় কাটিয়েছ। কিন্তু আজ বলছি, সে দিনের পর আজই যে হেতু প্রথম দেখা আমাদের। আমার মনে হয়, এর পর থেকে অন্যদের নিয়ে মজা করার আগে তোমার সব দিক বিবেচনা করে দেখা উচিত।”

মিটমাট হয়ে যায় কিছু ক্ষণ পরেই। আরহানের সঙ্গে গল্প করতে দেখা যায় অমৃতাকে। মালাইকাও আসেন। বোনকে জড়িয়ে নেন বুকে।

শাকিল লাদাককে বিয়ে করে দুই সন্তানের জননী অমৃতা। আরবাজ় খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর মালাইকা বর্তমানে অর্জুন কপূরের সঙ্গে প্রেমের সম্পর্কে আছেন। ছেলে আরহান থাকে মায়ের সঙ্গেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora Amrita Arora
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE