Advertisement
১৯ এপ্রিল ২০২৪
RJ Anmol

ইনস্টাগ্রামে পুত্রসন্তানের প্রথম ছবি শেয়ার করলেন আনমোল এবং অমৃতা

আনমোলের ইনস্টাগ্রাম প্রোফাইলে দেখা মিলল নতুন অতিথির। একটি ছবি পোস্ট করেছেন তিনি।

আর জে আনমোল এবং অমৃতা রাও।

আর জে আনমোল এবং অমৃতা রাও।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২১ ১৩:২০
Share: Save:

দুই থেকে তিন হয়েছিলেন গত বছরের নভেম্বর মাসে। আর জে আনমোল এবং অমৃতা রাও। পুত্রসন্তানের নাম জানিয়েছিলেন তার জন্মের পরেই। এ বার পরিচয়পর্ব সারতে তাকে নিয়ে এলেন সকলের সামনে। প্রকাশ করলেন তার প্রথম ছবি।

আনমোলের ইনস্টাগ্রাম প্রোফাইলে দেখা মিলল নতুন অতিথির। একটি ছবি পোস্ট করেছেন তিনি। দেখা যাচ্ছে, আনমোলকে জড়িয়ে রয়েছেন অমৃতা। আনমোল জড়িয়ে রয়েছেন তাঁদের ছেলে বীরকে। আনমোল এবং অমৃতা, দু’জনের মুখেই হাসিলেগে । মন ভরে দেখছেন তাঁদের সন্তানকে। এমনকী তাঁদের একরত্তিকেও চোখ বুজে হাসতে দেখা যাচ্ছে। ছবির ক্যাপশনে আনমোল লিখেছেন, ‘আমাদের পৃথিবী, আমাদের আনন্দ’। এর পর হ্যাশট্যাগে জুড়ে দিয়েছেন বীরের নাম।

প্রথমবার মা হয়েছেন অমৃতা। ধীরে ধীরে শিখে নিচ্ছেন সব কিছু সামলে সন্তানকে দেখাশোনা করার আদবকায়দা। পাশপাশি আনমোলও বাবা হিসেবে সব দায়িত্ব পালন করছেন। সন্তানকে স্নান করানো থেকে রাত জেগে তাকে দেখা, সব কিছুই তাঁরা ভাগাভাগি করে নিয়েছেন।

পর্দায় নানা সময় নানা ধরনের চরিত্রে দেখা গিয়েছে অমৃতাকে। তবে ‘রিল’ এর থেকে ‘রিয়েল’ লাইফের এই নতুন ‘চরিত্র’কেই বেশি কঠিন বলে মনে হচ্ছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood RJ Anmol Amrita Rao
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE