Advertisement
০২ মে ২০২৪
Celeb Gossip

কফির আড্ডার ইঙ্গিতেই উঠল আগল! সম্পর্কের পরবর্তী অধ্যায়ে পা দিলেন অনন্যা ও আদিত্য

বলিপাড়ায় এখন সর্বত্র তাঁদের প্রেমের গুঞ্জন। সম্প্রতি কফি কাউচে এসে নিজের প্রেমে প্রায় সিলমোহরও দিয়ে দিয়েছেন অনন্যা পাণ্ডে। এ বার স্রেফ পরিবারের সম্মতির অপেক্ষা।

Aditya Roy Kapur and Ananya Panday.

(বাঁ দিকে) আদিত্য রায় কপূর। অনন্যা পাণ্ডে (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২৩ ১৬:৫১
Share: Save:

বলিপাড়ায় এই মুহূর্তের অন্যতম চর্চিত জুটি তাঁরা। গত কয়েক মাসে নিজেদের সম্পর্ক ও রসায়নের জন্য একাধিক বার আলোচনায় উঠে এসেছেন অনন্যা পাণ্ডে ও আদিত্য রায় কপূর। একসঙ্গে র‌্যাম্পওয়াক থেকে একসঙ্গে ঘুরতে যাওয়া— প্রেমের সব লক্ষণই দেখা গিয়েছে চর্চিত যুগলের মধ্যে। সম্প্রতি কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’-এর একটি পর্বে কফি আড্ডায় এসে আকারে-ইঙ্গিতে নিজের ও আদিত্যের প্রেমের জল্পনায় সিলমোহরও দিয়েছেন অনন্যা। তবে নিজেদের প্রেম স্বীকার করলেও ব্যক্তিগত সম্পর্ককে জনসমক্ষে তুলে ধরতে এখনই রাজি নন তিনি, জানিয়েছিলেন অনন্যা। এমন কথা বলার কয়েক দিন পরেই অন্য রূপ অভিনেত্রীর। চলতি সপ্তাহে দীপাবলি উপলক্ষে আলোয় সেজে উঠেছে মায়ানগরী। একের পর এক পার্টিতে দেখা গিয়েছে আদিত্য ও অনন্যা দু’জনকেই। তবে লাল গালিচায় একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড়াননি তাঁরা। বরং পার্টি থেকে বেরোনোর পথে দেখা গেল তাঁদের অন্য রূপ।

সম্প্রতি একাধিক দীপাবলির পার্টিতে অনন্যা ও আদিত্যকে দেখা গেলেও একসঙ্গে জুটি হিসাবে কোনও পার্টিতেই প্রবেশ করেননি তাঁরা। তবে পার্টি থেকে একসঙ্গেই বেরোলেন বলিপাড়ার চর্চিত জুটি। শুধু তাই-ই নয়, আদিত্যের সঙ্গেই গাড়িতে চড়ে ফিরলেন অনন্যা। অনুরাগীদের অনুরোধে গাড়ি থেকেই ছবিও তোলেন তাঁরা। চলতি বছরে ধনতেরস উপলক্ষে মুম্বইয়ে নিজের বাড়ি কিনেছেন অনন্যা। তবে কি আদিত্যের সঙ্গে সেই বাড়িতেই উঠলেন অভিনেত্রী। সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হওয়া ভিডিয়ো দেখতেই প্রশ্ন কৌতূহলী নেটাগরিকদের।

সম্প্রতি আদিত্যর সঙ্গেই জন্মদিন পালন করার জন্য মলদ্বীপে গিয়েছিলেন অনন্যা। সেখানে চর্চিত প্রেমিকের সঙ্গে ‘স্পেশাল’ হ্যালোউইন উৎসবও উদ্‌যাপন করেন অভিনেত্রী। যদিও সমাজমাধ্যমের পাতায় জন্মদিন পালনের একাধিক ছবি পোস্ট করলেও কোনও জায়গাতেই আদিত্যের নাম উল্লেখ করেননি অনন্যা। ‘কফি উইথ কর্ণ’-এ এসে কর্ণ জোহরকে অনন্যা জানান, আদিত্য আর তিনি নাকি খুব ভাল বন্ধু। এ কথা শুনতেই কর্ণ বলে ওঠেন, ‘‘হ্যাঁ, প্যার দোস্তি হ্যায়!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE