Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ananya Panday -Suhana Khan

অভিনয় নিয়ে ট্রোলড্‌ সুহানা, কী উপদেশ দিলেন অভিজ্ঞ অনন্যা?

বলিউডে অভিষেক হওয়ার পর থেকেই ট্রোলড্‌ হতে হয়েছে অনন্যাকে। এ বার শাহরুখ-কন্যা সুহানাকে কোন উপদেশ দিলেন চাঙ্কি-কন্যা?

সুহানাকে উপদেশ অনন্যার।

সুহানাকে উপদেশ অনন্যার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৪ ১৯:১১
Share: Save:

২০১৯ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে। অন্য দিকে শাহরুখ-কন্যা সুহানা নেটফ্লিক্সের ছবি, ‘দি আর্চিজ়’ দিয়ে ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছেন। ছোট থেকেই গলায় গলায় ভাব অনন্যা এবং সুহানার। যৌবনে আরও গাঢ় হয়েছে সেই বন্ধুত্ব। সমকালীন অভিনেত্রী হিসাবে ভাগ করে নিচ্ছেন একই সফর। কেরিয়ারের শুরু থেকে অভিনয় ক্ষমতা নিয়ে বার বার প্রশ্নের মুখে পড়তে হয়ে চাঙ্কি-কন্যাকে। এ বার বলিউডে অভিষেক ঘটার পর একই ঘটনা ঘটল সুহানার সঙ্গে। ক্রমাগত ট্রোলড্ হতে হয়েছে তাঁকে। সুহানাকে কোন উপদেশ দিলেন অনন্যা?

গত বছরের শেষের দিক মুক্তি পায় অনন্যার ছবি ‘ড্রিম গার্ল ২’। বক্স অফিসে মোটামুটি সফল এই ছবি। তার পর নতুন বছর নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘খো গে হম কাহাঁ’। এই ছবিতে অনন্যার অভিনয় প্রশংসিত হয়েছে বিভিন্ন মহলে। একই সময় প্রিয় বান্ধবী সুহানা সমালোচিত হয়েছেন ‘দি আর্চিজ়’ ছবিতে অভিনয়ের কারণে। এই ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে এক ঝাঁক তারকা সন্তানের। যাঁদের মধ্যে অন্যতম ছিলেন শ্রীদেবী-কন্যা খুশি কপূর। তাঁকে নিয়েও কম কাটাছেঁড়া হয়নি। যদি বড় দিদি জাহ্নবী কপূর অবশ্য আগে থেকেই সাবধান করে খুশিকে বলেছিলেন, ‘‘এ বার এই নেতিবাচক মন্তব্যের সঙ্গে অভ্যস্ত হতে হবে।’’ এ বার সুহানা নিয়ে অনন্যাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘আমি জানি সুহানা অসম্ভব ভাল অভিনেত্রী। পর্দায় ওঁর ম্যাজিক দেখার অপেক্ষা রয়েছি। প্রিয় বান্ধবী হিসেবে আপাতত শুধু ভালবাসা আর শুভেচ্ছা পাঠাচ্ছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE