Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ananya Panday

হলিউডের এক পরিচালকের শেষ ছবিতে থাকতেই হবে তাঁকে! অনন্যার পছন্দের এই তারকা কে?

বলিউডে বয়স সবে চার, এখনই হলিউডের স্বপ্ন দেখছেন ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’-এর অভিনেত্রী। হলিউডের কোন তারকার সঙ্গে কাজ করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনন্যা পাণ্ডে?

Ananya Panday.

অনন্যা পাণ্ডে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২৩ ১৭:১৩
Share: Save:

সবে ২০১৯ সালে পা রেখেছেন বলিউডে। কর্ণ জোহর প্রযোজিত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ ছবির মাধ্যমে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ অনন্যা পাণ্ডের। প্রথম ছবিই বক্স অফিসে ব্যর্থ। তার পরে ‘গেহরায়িয়াঁ’, ‘লাইগার’, ‘ড্রিম গার্ল ২’-এর মতো ছবিতে কাজ করেছেন অনন্যা। তবে বলিউডে এখনও অভিনেত্রী হিসাবে নিজেকে প্রতিষ্ঠা করতে পারেননি তিনি। ছ’টি ছবিতে কাজ করার পরেও অনন্যার অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন রয়ে গিয়েছে সমালোচক ও দর্শকের। কিন্তু, বলিউডে মাত্র বছর চারেক কাজ করার পরেই হলিউডের স্বপ্ন দেখছেন অনন্যা। স্রেফ হলিউডে পা রাখার স্বপ্নই দেখছেন না অনন্যা, আমেরিকার অন্যতম নামজাদা পরিচালকের সঙ্গে কাজ করতে রীতিমতো উঠেপড়ে লেগেছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অনন্যা পাণ্ডে জানান, কর্ণের ‘কভি খুশি কভি গম’, ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর মতো ছবি দেখে অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখেছিলেন তিনি। বলিউডের কর্ণের হাত ধরেই পা রেখেছেন অনন্যা। সে দিক থেকে দেখলে কর্ণের সঙ্গে কাজ করার স্বপ্নপূরণ ইতিমধ্যেই হয়ে গিয়েছে তাঁর। কোন পরিচালকের সঙ্গে আগামী দিনে কাজ করতে চান অনন্যা? উত্তর দিতে গিয়ে সাংবাদিককেই প্রশ্ন করে বসেন অনন্যা, ‘‘ভারতীয় না আন্তর্জাতিক?’’ তার পরে অনন্যা নিজেই জানান, সঞ্জয় লীলা ভন্সালীর সঙ্গে কাজ করতে চান তিনি। সেখানেই থামেননি নায়িকা। অনন্যা আরও বলেন, ‘‘আন্তর্জাতিক ক্ষেত্রে আমি টারান্টিনোর সঙ্গে কাজ করতে চাই। আমি শুনেছি তিনি তাঁর কেরিয়ারের শেষ ছবি বানাচ্ছেন। আমি সেই দশম ছবিতে যে কোনও ভাবে কাজ করতে চাই।’’

অনন্যার এই ভিডিয়ো সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়তেই মশকরার পাত্রী হয়েছেন অভিনেত্রী। বলিউড অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে তিনি, ফিল্মি পরিবারের সন্তান হওয়ায় বলিউডে সুযোগ পেতে তেমন কাঠখড় পোড়াতে হয়নি তাঁকে। দর্শক ও সমালোচকদের দাবি, বাবার দৌলতে সিনেমায় পা রাখার সুযোগ পেলেও অভিনয়ের নিরিখে এখনও কোনও দাগ রখতে পারেননি তিনি। সেই অনন্যাই নাকি এখন কোয়েন্টিন টারান্টিনোর মতো বিশ্বমানের পরিচালকের সঙ্গে কাজ করার স্বপ্ন দেখছেন! নিন্দকদের কটাক্ষ, ‘‘নিজের যোগ্যতা মেপে স্বপ্ন দেখা ভাল নয় কি!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE