Advertisement
০৩ মে ২০২৪
Ranbir Kapoor-Raha Kapoor

বক্স অফিসে দুরন্ত রণবীর, তবে বাড়িতে তারকা রাহাই! বাবাকে কী ভাবে টেক্কা দিল মেয়ে?

সদ্য মুক্তি পেয়েছে রণবীর কপূর অভিনীত ছবি ‘অ্যানিম্যাল’। সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত এই ছবি প্রথম দিনেই ভারতীয় বক্স অফিসে প্রায় ৬১ কোটি টাকার ব্যবসা করেছে।

Alia Bhatt congratulates Ranbir Kapoor for Animal’s success, reveals he helped daughter Raha take her first steps today

রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২৩ ১৫:৫৪
Share: Save:

অপেক্ষার অবসান হয়েছে ১ ডিসেম্বর। মুক্তি পেয়েছে সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ছবি ‘অ্যানিম্যাল’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রণবীর কপূর। বাবা-ছেলের সম্পর্কের উপর ভিত্তি করে ছবি চিত্রনাট্য বাঁধা হলেও ‘অ্যানিম্যাল’ ছবিতে ৩ ঘণ্টা ২১ মিনিট জুড়ে স্রেফ হিংসা, মারামারি ও খুনোখুনিকেই উদ্‌যাপন করেছেন বঙ্গা। ছবির বিষয় বিতর্কিত হলেও বক্স অফিসে দুরন্ত পরিসংখ্যান রণবীরের ছবির। প্রথম দিনেই ভারতীয় বক্স অফিসে প্রায় ৬১ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ওই ছবি। ছবিতে প্রশংসিত হয়েছেন বলিউডে রণবীরের সহকর্মীরাও। তবে রণবীরের প্রশস্তিগাথার নেপথ্যে সবচেয়ে জোরালো গলা কপূর পরিবারের সদস্যদেরই। তাঁদের মধ্যে অন্যতম আলিয়া ভট্ট। বলিউড অভিনেত্রী ও রণবীরের স্ত্রী। স্বামীকে দরাজ শংসাপত্র দিয়েছেন তিনি। ‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীরের কাজ নাকি ‘ভয়ঙ্কর ভাল’! তবে অভিনেতা রণবীরকে শংসাপত্র দেওয়ার পাশাপাশি স্বামী ও বাবা হিসাবে রণবীরের গুণগান গাইতেও ছাড়েননি আলিয়া। রণবীরকে অভিনন্দনবার্তা দিতে গিয়ে আলিয়া জানালেন, সাফল্যের জাঁকজমকের মধ্যেও মেয়ে রাহার জীবনের অন্যতম মাইলফলকের মুহূর্তেও তার হাত ধরে থেকেছেন তিনিই।

সমাজমাধ্যমের পাতায় রণবীরের প্রশংসা করতে গিয়ে আলিয়া জানান, অভিনেতার হাত ধরেই নাকি নিজের জীবনে প্রথম পা ফেলছে রাহা। ইনস্টাগ্রামে রণবীরের একাধিক ছবি পোস্ট করেন আলিয়া। একটি ছবিতে অনুরাগীদের মাঝে দাঁড়িয়ে রণবীর। অন্য ছবিতে মেয়ে রাহাকে গল্পের বই থেকে গল্প পড়ে শোনাচ্ছেন তিনি। সেই পোস্টেই আলিয়া জানান, শনিবারই নাকি রণবীরের হাত ধরে হাঁটতে শেখার দিকে পা বাড়িয়েছে তাঁদের মেয়ে রাহা। এক দিকে বক্স অফিসে বাবার সাফল্য, অন্য দিকে বাড়িতে নতুন নজির মেয়ের। পরিবারের সবচেয়ে প্রিয় দুই মানুষকে নিয়ে যে ভীষণ খুশি তিনি, তা স্পষ্ট আলিয়ার পোস্ট থেকেই।

গত বছর নভেম্বর মাসে আলিয়া ও রণবীরের কোলে আসে তাঁদের প্রথম সন্তান রাহা। চলতি বছর প্রথম জন্মদিন পালন করা হয়েছে তার। অবশ্য এখনও রাহাকে ক্যামেরার সামনে আনেননি আলিয়া ও রণবীর। মেয়ের জন্মের পরেই আলিয়া, রণবীর ও নীতু কপূর আর্জি জানিয়েছিলেন, দু’বছর বয়স পর্যন্ত যেন রাহার ছবি প্রকাশ না করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE