Advertisement
২১ মে ২০২৪
Tripti Dimri-Vicky Kaushal

রণবীর নয়, ক্রোয়েশিয়ার সমুদ্রসৈকতে ভিকির কোলে তৃপ্তি, ভাইরাল সেই ছবি

ভিকির বুকের উপর শুয়ে তৃপ্তি, দুই তারকার ছবি রীতিমতো ভাইরাল সমাজমাধ্যমে। এই ছবির নেপথ্যে সত্যিটা কী?

(বাঁ দিকে) ভিকি কৌশল। (ডান দিকে) তৃপ্তি ডিমরি।

(বাঁ দিকে) ভিকি কৌশল। (ডান দিকে) তৃপ্তি ডিমরি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২৩ ১৪:৪৬
Share: Save:

রণবীর কপূরের সঙ্গে ‘অ্যানিম্যাল’ ছবিতে অন্তরঙ্গ দৃশ্যে দেখা গিয়েছে অভিনেত্রী তৃপ্তিকে ডিমরিকে। তাঁর করা চরিত্রটি খুব বড় নয়। তবে অল্প সময়ে পর্দায় দর্শকের নজর কেড়েছেন তৃপ্তি। রাতারাতি জাতীয় ক্রাশে পরিণত হয়েছেন তিনি। এই ছবির পর লাফ দিয়ে বেড়েছে সমাজমাধ্যমে তাঁর অনুরাগীর সংখ্যা। রণবীরের সঙ্গে শয্যাদৃশ্যে অভিনয় প্রসঙ্গে সমলোচিতও হতে হয়েছে তৃপ্তিকে। এ বার তৃপ্তিকে দেখা গেল ক্যাটরিনা কইফের স্বামী ভিকি কৌশলের সঙ্গে। ভিকির বুকের উপর শুয়ে তৃপ্তি, দুই তারকার ছবি রীতিমতো ভাইরাল সমাজমাধ্যমে। এই ছবির নেপথ্যে সত্যিটা কী?

ক্রোয়েশিয়ার সমুদ্রসৈকতে ভিকির সঙ্গে ঘনিষ্ঠ তৃপ্তি। কখনও ভিকির কোলে দেখা যাচ্ছে তৃপ্তিকে, কখনও আবার ভিকির বুকে মাথা দিয়ে রয়েছেন নায়িকা। ‘অ্যানিম্যাল’-এর সাফল্যের পর সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হয় ভিকি-তৃপ্তির এই ছবি। এই ঘটনাটা রিয়েল লাইফে নয়, গোটাটাই হচ্ছে ক্যামেরার সামনে। ছবিগুলো বছরখানেকের পুরনো। ‘বন্দিশ ব্যান্ডিটস’-খ্যাত পরিচালক আনন্দ তিওয়ারির ছবির জন্যই ক্রোয়েশিয়ায় গিয়ে প্রেমের দৃশ্যে এই শুটিং করেন দুই তারকা। তৃপ্তির ‘অ্যানিম্যাল’ হিট হতেই অভিনেত্রী অন্য আর এক ছবির দৃশ্য ভাইরাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tripti Dimri Vicky Kaushal Bollywood Animal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE