Advertisement
০৭ মে ২০২৪
Ranveer Singh

বাবা হতে চাইছেন না রণবীর, অভিনেতার জন্য সবচেয়ে বেশি ক্ষতি হচ্ছে কার?

সাম্প্রতিক খবর, রণবীর কপূরের বাবা হতে চলেছেন রণবীর সিংহ! কিন্তু আচমকাই বেঁকে বসেন অভিনেতা। ক্ষতির মুখে কারা?

অভিনেতা রণবীর সিংহ।

অভিনেতা রণবীর সিংহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২৩ ১৯:৫৪
Share: Save:

২০১৮ সালে ইটালিতে লেক কোমোর ধারে দীপিকা পাড়ুকোনের সঙ্গে সাত পাক ঘোরেন রণবীর সিংহ। চলতি বছরে নিজেদের পঞ্চম বিবাহবার্ষিকী পালন করেছেন তাঁরা। দাম্পত্যজীবনের এই পাঁচ বছরে একাধিক বার একাধিক জল্পনা তৈরি হয়েছে যুগলকে নিয়ে। কখনও শোনা গিয়েছে, তাঁদের সম্পর্কে নাকি চিড় ধরেছে। কখনও আবার প্রশ্ন উঠেছে তাঁদের ‘ফ্যামিলি প্ল্যানিং’ নিয়েও। তবে এই ধরনের জল্পনায় কখনওই পাত্তা দেননি দীপিকা-রণবীরের কেউই। তবে সাম্প্রতিক খবর, রণবীর নাকি বাবা হতে চলেছেন! রিয়্যাল লাইফে নয়, রিল লাইফে। তা-ও আবার রণবীর কপূরের বাবার ভূমিকায়।

স্ত্রী দীপিকার প্রাক্তন প্রেমিক রণবীর কপূর। প্রায় ছয় বছর সম্পর্কে ছিলেন তাঁরা। শোনা যায়, রণবীর প্রতারণা করেন দীপিকার সঙ্গে। তার পর রণবীর সিংহের মধ্যেই মনের মানুষ খুঁজে পান অভিনেত্রী। যদিও সময় সঙ্গে ভুলিয়েছে সব মান-অভিমান। দু’জনেই সৌজন্যর সম্পর্কে দেখিয়েছেন বরাবর। চলতি বছরেই কানাঘুষো শোনা গিয়েছিল, ‘ব্রহ্মাস্ত্র: পার্ট টু-দেব’ ছবিতে নাকি এক গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যেতে চলেছে রণবীরকে। এখন খবর, অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ওই ছবিতে নাকি রণবীর কপূরের বাবার চরিত্রে দেখা যাবে রণবীর সিংহকে। ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান— শিবা’ ছবিতে শিবার চরিত্রে দেখা গিয়েছিল রণবীর কপূরকে। সেই ছবির শেষে বিশেষ চরিত্রে ধরা দিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। তাঁর চরিত্র অমৃতার ছেলেই আদপে শিবা। অর্থাৎ রিল লাইফে রণবীর কপূরের মায়ের ভূমিকায় দেখা গিয়েছিল দীপিকাকে। এ বার সেই ফ্র্যাঞ্চাইজ়ির দ্বিতীয় ছবিতে এক রণবীরের বাবার ভূমিকায় দেখা যাবে আর এক রণবীরকে। কিন্তু তাতেই নাকি বাদ সেধেছেন দীপিকার স্বামীর। শোনা যায়, আলিয়ার স্বামীর বাবা হতে নারাজ দীপিকার স্বামী। সেই কারণে ফ্যাসাদে পড়েছে ছবির প্রযোজক ধর্ম প্রোডাকশন ও পরিচালক অয়ন মুখোপাধ্যায়। কথা ছিল ২০২৫ সালে শুটিং শুরু হবে এই ছবির। কিন্তু রণবীর বেঁকে বসায় এখন বিশ বাঁও জলে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE