Advertisement
০৩ মে ২০২৪
Ranbir-Alia Daughter

এক বছর বয়সেই তৈরি পছন্দের গানের তালিকা! কোন কোন গান শুনতে ভালবাসে রণবীর-আলিয়ার মেয়ে?

সপ্তাহখানেক আগেই বাবার হাত ধরে প্রথম বার পা ফেলেছে রণবীর কপূরের মেয়ে রাহা। এক বছর বয়সেই নাকি বাবার সঙ্গে বসে গানও শুনতে শুরু করেছে সে।

Ranbir Kapoor says that his and Alia Bhatt’s daughter Raha loves listening to music

রণবীর-আলিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২৩ ১৯:৪৮
Share: Save:

বছর পাঁচেক প্রেমের পরে গত বছর এপ্রিল মাসে মুম্বইয়ে গাঁটছড়া বাঁধেন বলিউড তারকা রণবীর কপূর ও আলিয়া ভট্ট। ২০২২ সালের নভেম্বর মাসে দম্পতির কোলে আসে তাঁদের প্রথম সন্তান, রাহা কপূর। গত ৬ নভেম্বর পালিত হয়েছে রাহার এক বছরের জন্মদিন। রাহার এক বছরের জন্মদিনে কেকের সঙ্গে তার ছবিও সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছিলেন আলিয়া। চলতি মাসের প্রথম দিকে আলিয়া সমাজমাধ্যমের পাতায় জানান, বাবা রণবীরের হাত ধরে নাকি হাঁটতে শেখার দিকে প্রথম পা ফেলেছে তাঁদের মেয়ে। সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর জানালেন, নিজের পছন্দের গানও নাকি এখন থেকে নিজেই বেছে নেয় রাহা!

রণবীর জানান, ছোটবেলা থেকেই গান শুনতে নাকি খুব ভালবাসে তাঁর ও আলিয়ার মেয়ে। মেয়ের সঙ্গে সময় কাটানোর সময় নাকি নতুন নতুন গান খুঁজে রাহাকে শোনান রণবীরও। রণবীরের কথায়, ‘‘ওর বয়স কম, তাতেও ফোনে গান চালালেই ও বুঝতে পারে, কিছু একটা বিষয় ঘটছে। আমি তখন ওকে বিভিন্ন গান শোনাই। ওর নিজের কিছু পছন্দের গানও আছে, সেগুলোও চালিয়ে দিই। ওর একটা নিজস্ব প্লেলিস্ট আছে, বিভিন্ন ধরনের গানে ভরা। আমার ফোনে এখন ওই প্লেলিস্টটাই চলে।’’

নভেম্বর মাসে মেয়ের জন্মদিন উপলক্ষে সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছিলেন আলিয়া। তবে নিজের প্রতিশ্রুতি ভেঙে মেয়ে রাহার মুখ প্রকাশ্যে আনেননি অভিনেত্রী। কেকের মধ্যে হাত রেখেছে খুদে রাহা, এমন একটি ছবি সমাজমাধ্যমের পাতায় সবার সঙ্গে ভাগ করে নেন তিনি। দিন কয়েক আগে ‘অ্যানিম্যাল’-এ স্বামী রণবীরের কাজের প্রশংসা করতে গিয়ে আলিয়া জানান, বাবার হাত ধরে হাঁটতে শেখার দিকে পা বাড়িয়েছে তাঁদের মেয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE