Advertisement
০৭ মে ২০২৪
Tripti Dimri in Animal

রণবীরকে সামনে দেখে ভয়ে হাত-পা ঠান্ডা হয়ে যাচ্ছিল! ভাইরাল ভিডিয়ো নিয়ে মুখ খুললেন তৃপ্তি

‘অ্যানিম্যাল’ ছবির প্রিমিয়ারে তৃপ্তির সামনে দাঁড়িয়ে রণবীর কপূর। অভিনেত্রী অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন অভিনেতার দিকে। হঠাৎ কী হয়েছিল তাঁর?

Tripti Dimri Breaks Silence on Viral video where she is seen Staring At Ranbir kapoor at Animal Premier

‘অ্যানিম্যাল’ ছবির একটি দৃশ্যে তৃপ্তি ডিমরি এবং রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২৩ ১৮:৩৪
Share: Save:

সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ‘অ্যানিম্যাল’ ছবির মুক্তির পর থেকেই তিনি বেশ চর্চায় রয়েছেন। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বলিউড তারকা রণবীর কপূর। ছবি ও ছবির বিষয়বস্তু নিয়ে বিতর্ক বহাল থাকলেও ‘অ্যানিম্যাল’-এ নিজের কাজের জন্য দর্শক ও সমালোচকদের প্রশংসা অর্জন করেছেন ঋষি-পুত্র। রণবীরের সঙ্গে এই ছবিতে জুটি বেঁধেছিলেন রশ্মিকা মন্দনা। তবে মুখ্য চরিত্রে রশ্মিকা থাকলেও রণবীরের বিপরীতে নজর কেড়েছেন তৃপ্তি ডিমরিও। অভিনেতার সঙ্গে তৃপ্তির শয্যাদৃশ্য নিয়ে কম জলঘোলা হয়নি। এর মাঝেই সমাজমাধ্যমে ভাইরাল আর এক ভিডিয়ো। ‘অ্যানিম্যাল’ ছবির প্রিমিয়ারে তৃপ্তির সামনে দাঁড়িয়ে রণবীর। অভিনেত্রী অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন অভিনেতার দিকে। বার বার হাত ঘষছেন নিজের।

প্রিমিয়ারের দিন রণবীর সকলকে এক লাইনে দাঁড় করাতে ব্যস্ত। তৃপ্তির একেবারে সামনেই ছিলেন রণবীর। আর তখনই ফ্রেমবন্দি হয় তাঁদের সেই বিশেষ মুহূর্ত। তৃপ্তির চোখে তখন কেবলই রণবীরের উপর। নিমেষে ছড়িয়ে পড়ে সেই ভিডিয়ো। এই নিয়ে নানা জল্পনা ছড়ায় বিভিন্ন জায়গায়। অনেকে কয়েক ধাপ এগিয়ে বলে ফেলেন, ‘‘তবে কি আলিয়ার কোনও দুশ্চিন্তার কারণ হল?” অবশেষে এই প্রসঙ্গে তৃপ্তি বলেন, ‘‘আমি ভীষণ নার্ভাস ছিলাম, আমার বাবা বুঝতে পারেন একমাত্র। তিনি আমাকে জিজ্ঞেস করেন, তুমি কি একটু ভয় পাচ্ছিলে? বার বার দু’হাত ঘষছিলে!’’ আদতে কী কারণে নার্ভাস ছিলেন তা অবশ্য খোলসা করেননি তৃপ্তি। তবে তাঁর কেরিয়ারের অন্যতম বড় মাপের ছবির প্রিমিয়ার। হয়তো সেই কারণেই একটু উদ্বেগে ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Animal Movie Tripti Dimri Ranbir Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE