Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Idhika Paul

শাকিবের পর আবার এক বিতর্কিত বাংলাদেশি নায়কের সঙ্গে জুটি বাঁধলেন ইধিকা, কে তিনি?

‘প্রিয়তমা’ ছবির মাধ্যমে প্রথম বার বড় পর্দায় দেখা গিয়েছিল ইধিকা পালকে। এ বার নতুন ভাবে দেখা যাবে নায়িকাকে।

Bengali actress Idhika Paul paired up with Sariful Razz after loads of speculation

ইধিকা পাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২৩ ১৪:৫৯
Share: Save:

তিন মাস আগের কথা। তখনই শোনা গিয়েছিল অভিনেতা শরিফুল রাজের সঙ্গে জুটি বাঁধছেন অভিনেত্রী ইধিকা পাল। সে সময় আনন্দবাজার অনলাইনকে ইধিকা জানিয়েছিলেন,তাঁর কাছে চিত্রনাট্য এসেছে। যত ক্ষণ না তিনি গল্পটা পড়ছেন, কোনও সিদ্ধান্ত নিতে পারছেন না। অক্টোবর মাসে হয়েছিল এই আলোচনা। তিন মাস পর রাজের সঙ্গে অভিনয় করার সিদ্ধান্ত নিয়েছেন নায়িকা। বাংলাদেশি ছবি ‘কবি’তে দেখা যাবে অভিনেত্রীকে। ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন হাসিবুর রেজা কল্লোল। কলকাতাতেই সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা।

বাংলাদেশি সংবাদমাধ্যম ‘প্রথম আলো’কে ইধিকা বলেন, “নতুন টিমের সঙ্গে কাজ করছি। নতুন অভিজ্ঞতা হবে। কাজটি নিয়ে আমি ভীষণ রোমাঞ্চিত। মন দিয়ে করার চেষ্টা করব। আগে মানুষ আমায় যে ভাবে ভালবাসা দিয়েছে ভবিষ্যতেও তেমন ভালবাসা দেবে— এটাই আশা করছি।”

অ্যাকশন এবং প্রেমে মোড়া এই ছবির গল্প। সিনেমার কেন্দ্রবিন্দুতে রয়েছে শহর কলকাতা। এই ছবিতে রাজ এবং ইধিকা ছাড়াও দেখা যাবে ঢাকার মিশা সওদাগর কলকাতার খরাজ মুখোপাধ্যায়, অনন্যা বিশ্বাস-সহ একাধিক অভিনেতাকে। এর আগে ইধিকাকে দর্শক দেখেছেন শাকিব খানের বিপরীতে। ‘প্রিয়তমা’ ছবির মাধ্যমে বড় পর্দায় প্রথম দেখা যায় তাঁকে। সমাজমাধ্যমের পাতায় ইধিকার বেশ কিছু ছবি দেখে এরই মধ্যে হয়েছে প্রচুর সমালোচনাও।

অন্য দিকে, আগে অনেক বার ব্যক্তিগত জীবনের কারণে বার বার চর্চায় উঠে এসেছে রাজের নাম। অভিনেত্রী পরীমণির সঙ্গে বিয়ে, বিবাহবিচ্ছেদ— অনেক কারণেই সমালোচনার সম্মুখীন হতে হয়েছে অভিনেতাকে। যদিও তিনি নায়িকার সিদ্ধান্তকে সম্মান করেন, সেটাই জানিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE