Advertisement
০৩ মার্চ ২০২৪
Bollywood Scoop

এক দশক পরেও ফুরোয়নি ‘আশিকি’! প্রাক্তন প্রেমিকার নাম নিতেই অর্জুনকে ‘শাসানি’ আদিত্যের

বলিউডে তাঁদের ‘আশিকি’ এক সময় সুবিদিত ছিল। ক্যামেরার সামনে তো বটেই, ক্যামেরার নেপথ্যেও আদিত্য রায় কপূর ও শ্রদ্ধা কপূরের রসায়ন ছিল চোখে পড়ার মতো।

Aditya Roy Kapur chooses between girlfriend Ananya Panday and ex Shraddha Kapoor

আদিত্য রায় কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২৩ ২১:৫৩
Share: Save:

বলিউডে নায়ক ও নায়িকা হিসাবে তাঁদের পথচলা শুরু একে অপরের হাতে হাত রেখে। প্রথম ছবি থেকেই দর্শকের নজরে পড়েছিল তাঁদের রসায়ন। তবে শুধু ক্যামেরার সামনে নয়, ক্যামেরার নেপথ্যেও তাঁদের ‘আশিকি’ নিয়ে গুঞ্জন শোনা যেত বলিপাড়ার অন্দরে। তাঁরা হলেন আদিত্য রায় কপূর ও শ্রদ্ধা কপূর। ২০১৩ সালে মুক্তি পেয়েছিল ‘আশিকি ২’। ২০১২ সালে শুরু হয়েছিল সেই ছবির কাজ। শোনা যায়, ছবির সেটে একসঙ্গে কাজ করাকালীন নাকি একে অপরের প্রেমে পড়েছিলেন আদিত্য ও শ্রদ্ধা। ছবিতে ধরা পড়েছিল তাঁদের সম্পর্কের রসায়ন। ছবির প্রচারেও একে অপরের সঙ্গে খুনসুটি করতে দেখা যেত সেই সময়ের চর্চিত যুগলকে। তবে সেই সম্পর্কের মেয়াদ ছিল মাত্র বছর দুয়েক। ২০১৪ সালেই বিচ্ছেদের পথে হাঁটেন আদিত্য ও শ্রদ্ধা। তার পরে কেটে গিয়েছে প্রায় এক দশক। এখন বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডের প্রেমে মজেছেন আদিত্য। অন্য দিকে, সহকারী পরিচালক ও চিত্রনাট্যকার রাহুল মোদীর সঙ্গে শ্রদ্ধার প্রেমের কানাঘুষো শোনা গিয়েছে বলিপাড়ায়। তবে এখনও নাকি ‘বন্ধু’ শ্রদ্ধাকে নিয়ে যে বেশ ‘পজ়েসিভ’ আদিত্য! সেই প্রমাণ পাওয়া গেল সম্প্রতিই।

কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজ়নের পরবর্তী পর্বে অতিথি হিসাবে আসছেন আদিত্য। সঙ্গে থাকছেন বলিউড অভিনেতা অর্জুন কপূরও। সেখানেই দেখা গেল আদিত্যের ওই রাগী রূপ। কফি-আড্ডায় অর্জুনকে কর্ণ প্রশ্ন করেন, ‘‘তুমি লিফ্‌টে শ্রদ্ধা কপূর ও অনন্যা পাণ্ডের সঙ্গে আটকে পড়লে কী করবে?’’ কর্ণের প্রশ্নে চটপট উত্তর দেন অর্জুন, ‘‘কার সঙ্গে জানি না, তবে ‘আশিকি’ তো হবেই!’’ অর্জুনের এই উত্তর শুনেই রীতিমতো চটলেন আদিত্য! পাশে বসেই অর্জুনকে তাঁর সপাট প্রশ্ন, ‘‘কী??’’ আদিত্যের ওই রূপ দেখে যদিও নিজেকে সামলে নেন অর্জুন। তখন পরিস্থিতি সামলাতে অর্জুন বলেন, ‘‘আরে মজা করছি!’’

অনন্যার সঙ্গে আদিত্যের প্রেমের গুঞ্জন বলিপাড়ায় নতুন নয়। নিজের প্রেমিকার দিকে অন্য কোনও পুরুষ নজর দিলে রাগ তো হবেই! তবে শ্রদ্ধার সঙ্গে আদিত্যের বিচ্ছেদ হয়েছে প্রায় এক দশক আগে। যদিও তার পরেও একে অপরের সঙ্গে বন্ধুত্ব বজায় রেখেছেন আদিত্য ও শ্রদ্ধা। একসঙ্গে জুটি বেঁধে কাজও করেছেন। বন্ধু হিসাবেও যে এখনও শ্রদ্ধাকে রীতিমতো আগলে রাখেন আদিত্য, কফি-আড্ডাতেই মিলল তার প্রমাণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE