Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Samantha Ruth Prabhu

নাগার সঙ্গে বিচ্ছেদ, দীর্ঘ অসুস্থতা কাটিয়ে এ বার নতুন কোন অধ্যায় শুরু করলেন সামান্থা?

গত দু’বছরে অনেক ঝড়-ঝাপটা গিয়েছে সামান্থার উপর দিয়ে। অবশেষে ফিরেছেন স্বাভাবিক ছন্দে, এ বার নতুন সুখবর শোনালেন অভিনেত্রী।

Samantha Ruth Prabhu started a new venture she introduced her production house

(বাঁ দিকে) নাগা চৈতন্য, সামান্থা রুথ প্রভু (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২৩ ১৬:০২
Share: Save:

অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকে নিয়ে চর্চার অন্ত নেই। গত দু’বছরে যেন ভোল বদলে গিয়েছে অভিনেত্রীর জীবনের। ‘পুষ্পা’র পর তাঁর কর্মজীবনে ব্যাপক সাফল্য এলেও ব্যক্তিগত জীবনে একের পর এক ঝড় বয়ে গিয়েছে। চার বছরের দাম্পত্য ছিল নাগা চৈতন্যের সঙ্গে, তাঁর আগে একটা লম্বা সময় একত্রবাস করেছেন তাঁরা। কিন্তু ২০১৭ সালে বিয়ের পরই যেন বাড়তে থাকে জটিলতা। শেষমেশ বিয়ে ভাঙার সিদ্ধান্ত নেন দু’পক্ষই। বিবাহবিচ্ছেদ যে সামান্থাকে যথেষ্ট যন্ত্রণা দিয়েছে, তা পরবর্তী ঘটনাক্রমেই বোঝা যায়। তার উপর বিয়ে ভাঙার পর মায়োসাইটিস অর্থাৎ পেশি প্রদাহ রোগে আক্রান্ত হন সামান্থা। একটা দীর্ঘ সময় শারীরিক যন্ত্রণার মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁকে। তবে গত কয়েক মাস ধরে কাজ কমিয়ে নিজের সঙ্গে প্রকৃতির মাঝে সময় কাটাচ্ছেন সামান্থা। ঘুরে বেড়েচ্ছেন বিদেশে। এর মাঝে নতুন এক সুখবর দিলেন অভিনেত্রী।

সামান্থা নিজের প্রযোজনা সংস্থা খুললেন। এ বার শুধু অভিনেত্রী নয়, প্রযোজকের ভূমিকাতেও দেখা যাবে তাঁকে। প্রযোজনা সংস্থার নাম ‘ট্রালালা মুভিং পিকচার্স’। সেই সঙ্গে তিনি এ-ও জানান যে, তাঁর সংস্থা আপাতত হায়দরাবাদের ‘মান্ডোয়া মিডিয়া ওয়ার্কস’ নামে এক বিনোদন সংস্থার সঙ্গে কাজ করছে। সম্প্রতি নিজের সংস্থার লোগো উন্মোচন করে অভিনেত্রী লেখেন, ‘‘আমাদের লক্ষ্য হচ্ছে পরিচালকদের কাছে অর্থবহ, নিজস্ব ও সর্বজনীন গল্প বলার একটি সঠিক প্ল্যাটফর্ম নিয়ে আসা।’

জীবনের যন্ত্রণাদায়ক দু'টি বছর প্রসঙ্গে সম্প্রতি সামান্থা বলেন, ‘‘যখন কঠিন সময় এল, আমার বিয়ে ভাঙল, আমার কর্মজীবন ও ব্যক্তিগত জীবন একই সঙ্গে প্রভাবিত হচ্ছিল। কেউ জানেন না, ঠিক কতটা যন্ত্রণা এই দুটো বছরে আমাকে সহ্য করতে হয়েছে। যে অভিনেতারা কঠিন অসুখ জয় করে ফিরেছেন, আমি এই সময়ে তাঁদের কথা পড়তাম। ওই সব কাহিনি সেই সময় আমাকে অনুপ্রাণিত করত।’’ সেই দিন এখন অতীত। আপাতত নিজেকে অনেকটাই গুছিয়ে নিয়েছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE