Advertisement
০৪ মার্চ ২০২৪
Aishwarya Rai Bachchan on Agastya Nanda

অভিষেকের সঙ্গে বিচ্ছেদের জল্পনা, ভাগ্নে অগস্ত্যের ছবি দেখে কোন ভুলটা করে বসলেন ঐশ্বর্যা

ননদের ছেলে অগস্ত্য নন্দার প্রথম ছবি ‘দি আর্চিজ়’-এর গোটা বচ্চন পরিবারের সঙ্গে দেখা যায় ঐশ্বর্যাকে। ছবি দেখে কোন ভুল করে বসলেন প্রাক্তন বিশ্বসুন্দরী?

(বাঁ দিক থেকে) অভিষেক বচ্চন, ঐশ্বর্যা রাই বচ্চন, অগ্যস্ত নন্দা।

(বাঁ দিক থেকে) অভিষেক বচ্চন, ঐশ্বর্যা রাই বচ্চন, অগ্যস্ত নন্দা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২৩ ১৩:৩২
Share: Save:

মাসখানেক আগেই কানাঘুষো শোনা গিয়েছিল, শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা নন্দার সঙ্গে নাকি মনোমালিন্য চরমে উঠেছে প্রাক্তন বিশ্বসুন্দরীর। তার প্রভাব পড়েছে অভিষেক বচ্চনের সঙ্গে তাঁর দাম্পত্য জীবনে। বচ্চন পরিবারের চিড় নাকি দিন দিন আরও বড় হচ্ছে। গত ১ নভেম্বর নিজের ৫০তম জন্মদিন একাই কাটিয়েছিলেন ঐশ্বর্যা রাই বচ্চন। দীপাবলির পুজোতে হাজির ছিলেন না ‘বচ্চন বহু’। তার দিন কয়েকের মধ্যে মেয়ে শ্বেতার নামে তাঁর প্রথম বাংলো ‘প্রতীক্ষা’ লিখে দিয়েছেন অমিতাভ বচ্চন। শোনা যায়, তার পর নাকি দূরত্ব আরও বাড়ে। যদিও ননদের ছেলে অগস্ত্য নন্দার প্রথম ছবি ‘দি আর্চিজ়’-এর গোটা বচ্চন পরিবারের সঙ্গে দেখা যায় ঐশ্বর্যাকে। গোটা পরিবারকে একসঙ্গে দেখে খানিক স্বস্তি পান তাঁদের অনুরাগীরা। তবে ছবি দেখে কোন ভুল করে বসলেন মামি ঐশ্বর্যা?

জ়োয়া আখতার পরিচালিত ‘দি আর্চিজ়’ ছবির মাধ্যমেই বলিউডে অভিষেক হয় একঝাঁক তারকা সন্তানের। যার মধ্যে রয়েছেন শাহরুখ-কন্যা সুহানা খান, অমিতাভের নাতি অগস্ত্য ও শ্রীদেবী-কন্যা খুশি কপূর। বলিউডের নতুন প্রজন্মের অভিষেক হচ্ছে। তাই এই ছবির প্রিমিয়ারে হাজির ছিল গোটা বলিউড। গোটা পরিবারের সঙ্গে এসেছিলেন সুহানা। দিদি জাহ্নবী কপূর, অংশুলা কপূর, বাবা বনি কপূর এসেছিলেন মেয়ে খুশির প্রথম ছবির প্রিমিয়ারে। অগস্ত্যের জন্য এক ফ্রেমে ধরা দেন গোটা বচ্চন পরিবার। ছবি দেখে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ভাগ্নেকে নিয়ে আবেগঘন হয়ে পড়েন অভিষেক। নাতিকে উৎসাহ দিতে ময়দানে নামে দাদু নিজেই। কিন্তু এখানেই যেন খানিক তফাত ঐশ্বর্যার সঙ্গে। ‘দি আর্চিজ়’ ছবি দেখে বেরিয়ে অভিনেত্রী বলেন, ‘‘আমার অনেক শুভেচ্ছা গোটা টিমের জন্য।’’ ভাগ্নের অগস্ত্যের প্রথম ছবি হলেও তাঁর নাম আলাদা করে শোনা যায়নি ঐশ্বর্যার মুখে। যদিও প্রিমিয়ারের দিন অগস্ত্যের গাল টিপে খানিক আদর করেন মামি। তবে বচ্চন পরিবারের অন্দরের সমীকরণ কোন খাতে বইছে, তা এখনই বলা শক্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE