Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Animal Actor Marriage

বিয়ে সারলেন ‘অ্যানিম্যাল’ খ্যাত তারকা, নৃত্যশিল্পী মুক্তিতেই বাঁধা পড়লেন কুণাল

ছবি হিট হওয়ার দশ দিনের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসলেন ‘অ্যানিম্যাল’ খ্যাত তারকা, পাত্রী হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ।

ছবি হিট হতেই বিয়ের পিঁড়িতে ‘অ্যানিম্যাল’ খ্যাত অভিনেতা।

ছবি হিট হতেই বিয়ের পিঁড়িতে ‘অ্যানিম্যাল’ খ্যাত অভিনেতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২৩ ১৮:৩৭
Share: Save:

এই মুহূর্তে জোর চর্চা চলছে ‘অ্যানিম্যাল’ ছবিটিকে নিয়ে। আলোচনা-সমালোচনায় বিদ্ধ সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত এই ছবি। যদিও বাণিজ্যিক সাফল্যের দিক থেকে নজির গড়েছে ছবিটি, মাত্র সাত দিনে বিশ্বব্যাপী ৫০০ কোটি টাকার ব্যবসা করে। এ বার ছবি হিট হতেই বিয়ের পিঁড়িতে বসলেন ‘অ্যানিম্যাল’ খ্যাত তারকা কুণাল ঠাকুর। বিয়ে করলেন মোহন সিস্টার্সের মেজ বোন, ‘ঝলক দিখলা যা’ খ্যাত মুক্তি মোহনকে।

রিয়্যালিটি শোয়ের মাধ্যমে জনপ্রিয়তা পান মু্ক্তি। ‘খতরোঁ কে খিলাড়ি’ থেকে ‘ঝলক দিখলা যা’-সহ একাধিক শোয়ে অংশ নিয়েছেন মুক্তি। এ ছাড়াও জনপ্রিয় সংগীতশিল্পী নীতি মোহনের বোন তিনি, খ্যাতনামী নৃত্যশিল্পী শক্তি মোহনের দিদি। বিয়ের দিন লাল-সাদা লেহঙ্গায় সেজেছিলেন মুক্তি। স্ত্রী মুক্তির পোশাকের রঙের সঙ্গে তাল রেখে সাদা শেরওয়ানিতে সাজেন কুণাল। সন্দীপ রেডি বঙ্গার ‘অ্যানিম্যাল’, ‘কবীর সিংহ’ ছবিতে নজর কেড়েছেন কুণাল। এ ছাড়াও ‘হু ইজ় গাইনি’ ওয়েব সিরিজ়েও কাজ করেছেন। বিয়ের পর যৌথ বিবৃতি দিয়ে তাঁরা লেখেন, ‘‘তোমার মধ্যেই আমি খুঁজে পেয়েছি ঈশ্বরের যোগ। আমি আমার পরিবার, বন্ধু সকলের কাছে কৃতজ্ঞ। স্বামী-স্ত্রী হিসাবে আমরা নতুন জীবন শুরু করলাম, সকলের আশীর্বাদ চাই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE