Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
Bigg Boss 17

মা হওয়ার ইচ্ছা ছিল অঙ্কিতার, ‘বিগ বস্‌’-এ ভিকির সঙ্গে অশান্তির পরে কি ভেস্তে যাবে সব?

‘বিগ বস্‌’-এর ঘরে প্রেমের সম্পর্ক তৈরি হতে দেখেই অভ্যস্ত দর্শক। সলমন খানের সেই রিয়্যালিটি শোয়েই এ বার ভাঙনের মুখে অঙ্কিতা-ভিকির দাম্পত্যজীবন।

Ankita Lokhande and Vicky Jain.

অঙ্কিতা লোখন্ডে ও ভিকি জৈন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৩ ১৮:০৫
Share: Save:

টালমাটাল অবস্থায় অঙ্কিতা লোখন্ডে ও ভিকি জৈনের দাম্পত্য জীবনের। বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক ভাঙার পরে ভিকির প্রেমে পড়েন অঙ্কিতা। ২০২১ সালে ভিকির সঙ্গে বিয়ে সারেন তিনি। বিয়ের বছর দুয়েক পরে ‘বিগ বস্‌ ১৭’-এ জুটি হিসাবে প্রবেশ করেছেন অঙ্কিতা ও ভিকি। সলমন খানের জনপ্রিয় রিয়্যালিটি শোয়ে প্রিয় জুটির প্রেমের মুহূর্ত দেখতে পাবেন বলে আশা করেছিলেন অনুরাগীরা। প্রেম তো দূরের কথা, ‘বিগ বস্‌’-এর ঘরে ক্রমাগত ঝগড়াই করে চলেছেন অঙ্কিতা ও ভিকি। নেটাগরিকদের একাংশের আশঙ্কা, ‘বিগ বস্‌’-এর ঘরেই জুটির সম্পর্ক না ভেঙে যায়। সেই সংশয় যদি সত্যি হয়, তা হলে এক বড় স্বপ্ন অপূর্ণ থেকে যাবে অঙ্কিতার। কী সেই স্বপ্ন?

সম্প্রতি ‘বিগ বস্‌’-এর এক পর্বে ভিকি ও অঙ্কিতা জানান, ২০২৪ সালে নাকি নিজেদের পরিবারে নতুন অতিথির আগমনের পরিকল্পনা রয়েছে তাঁদের। ভিকির সঙ্গে অঙ্কিতার বিয়ের বয়স এখন দুই। আগামী বছর, অর্থাৎ বিয়ের তৃতীয় বছরেই নাকি তিন সদস্যের পরিবার তৈরি করতে চান তাঁরা। অঙ্কিতা ও ভিকির এই পরিকল্পনা জানতে পেরে খুশি তাঁদের অনুরাগীরা। তবে সম্প্রতি সলমনের রিয়্যালিটি শোয়ে যে ভাবে একে অপরের সঙ্গে ঝগড়া করছেন তাঁরা, তাতে কি সম্পর্ক আদৌ টিকবে? প্রশ্ন জুটির অনুরাগীদেরই।

‘পবিত্র রিশতা’ ধারাবাহিকের দৌলতে ছোট পর্দার চেনামুখ অঙ্কিতা। কঙ্গনা রানাউতের ‘মণিকর্ণিকা’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখলেও তার পরে আর তেমন ভাবে তাঁকে দেখা যায়নি সিনেমার পর্দায়। তবে রিয়্যালিটি শোয়ে নিয়মিত দেখা যায় তাঁকে। অঙ্কিতার কথায়, ভিকির আবদারেই নাকি ‘বিগ বস্‌ ১৭’-এ অংশগ্রহণ করায় সায় দেন অভিনেত্রী। এক সাক্ষাৎকারে অঙ্কিতা বলেন, ‘‘আমি কখনও ভাবিনি ‘বিগ বস্‌’-এর প্রতিযোগী হতে পারব। আমি বিতর্ক খুব একটা পছন্দই করি না। আমি কারও সঙ্গে ঝগড়া করতে পারি না। আমি মানুষ হিসাবে খুব আবেগপ্রবণ। ভিকি পাশে থাকায় আমি মনের জোর পাব।’’ তবে ‘বিগ বস্‌’-এর ঘরে পা রাখার পরে খুব একটা স্বস্তিতে নেই অঙ্কিতা। সম্প্রতি মুক্তি পাওয়া ‘বিগ বস্‌’-এর একটি প্রোমোয় দেখা গিয়েছে, তাঁর চোখে জল। কাঁদো কাঁদো মুখে স্বামীর কাছে অভিযোগ জানাচ্ছেন তিনি। ভিকির উদ্দেশে অঙ্কিতা বলেন, ‘‘তুমি বাড়ির সব জায়গায় রয়েছ, সবার সঙ্গে কথা বলছ। আমিই শুধু বাদ। এখানে সবার মাঝে আমার একা লাগছে।’’ এখানেই শেষ নয়। অভিমানী অঙ্কিতা আরও বলেন, ‘‘আমাকে গোটা দুনিয়া কষ্ট দিতে পারে না। শুধু আমার কাছের মানুষেরাই আমাকে কষ্ট দিতে পারেন। আর আমি এখানে কষ্ট পাচ্ছি।’’ অঙ্কিতার অভিযোগ শুনে তাঁর কাছে ক্ষমাও চান ভিকি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE