Advertisement
০২ মে ২০২৪
Arijit Singh

ক্ষমা চাওয়ার পরে সলমনের বাড়িতেও পৌঁছে গিয়েছিলেন অরিজিৎ সিংহ! মন কি গলল ভাইজানের?

অরিজিৎ সিংহের সঙ্গে তাঁর অশান্তির খবর বলিপাড়ায় সুবিদিত। বছর নয়েক আগে এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ঝগড়ার কারণে সলমন খানের চোখের বালি হয়ে উঠেছিলেন অরিজিৎ।

Arijit Singh and Salman Khan.

(বাঁ দিকে) অরিজিৎ সিংহ। সলমন খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৩ ১৬:০১
Share: Save:

দেশের অন্যতম জনপ্রিয় গায়ক তিনি। শুধু দেশের মধ্যেই সীমাবদ্ধ নয় তাঁর খ্যাতি, নিজের প্রতিভা ও যোগ্যতার জোরে আন্তর্জাতিক পরিচিতি পেয়েছেন গায়ক অরিজিৎ সিংহ। পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের জিয়াগঞ্জের ছেলে তিনি। কর্মসূত্রে থাকেন মুম্বইয়ে। অনুষ্ঠানের জন্য যেতে হয় দেশ-বিদেশের বিভিন্ন জায়গায়। গত কয়েক বছরে নিজের মেধা ও পরিশ্রমের সৌজন্যে খ্যাতির শিখরে পৌঁছেছেন তিনি। বলিউডে এখন অন্যতম ব্যস্ততম প্লেব্যাক গায়ক অরিজিৎই। শাহরুখ খানের মতো তাবড় তারকার ছবিতেও রমরমিয়ে গান গেয়েছেন তিনি। ‘জওয়ান’ ছবির ‘চলেয়া’ গান এখনও মুখে মুখে ঘুরছে অনুরাগীদের। শাহরুখ ছাড়াও বলিউডের অন্যান্য তারকাদের নেপথ্যেও গান গেয়েছেন অরিজিৎ। বাদ ছিলেন শুধু সলমন খান। তার কারণ, যদিও বছর নয়েক আগে জনসমক্ষে তাঁদের ঝামেলা। তবে সেই ঝামেলার পর গড়িয়েছে বহু জল। সলমনের কাছে ক্ষমা চেয়েছেন অরিজিৎ। এমনকি, তাঁর বাড়িতে পর্যন্ত গিয়ে হাজির হয়েছেন জিয়াগঞ্জের গায়ক। অবশেষে কি মন গলল ভাইজানের?

বৃহস্পতিবার, সমাজমাধ্যমের পাতায় নিজের ও ক্যাটরিনা কইফের একটি ছবি পোস্ট করে সলমন জানান, আগামী ২৩ অক্টোবর মুক্তি পেতে চলেছে ‘টাইগার ৩’ ছবির প্রথম গান। সেই গানই নাকি গেয়েছেন অরিজিৎ। গানের নাম ‘লেকে প্রভু কা নাম’। গানের মিউজ়িক ভিডিয়োর একটি দৃশ্যও সমাজমাধ্যমের পাতায় সবার সঙ্গে ভাগ করে নেন ভাইজান।

২০১৪ সালে এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চে সূত্রপাত সলমন ও অরিজিৎ দ্বন্দ্বের। অরিজিতের এক মন্তব্যে চটে গিয়েছিলেন ভাইজান। তার পরে অবশ্য ক্ষমা চেয়েছিলেন অরিজিৎ। কয়েক সপ্তাহ আগে সলমনের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টেও দেখতে পাওয়া যায় গায়ককে। তখনই অনুমান করা হয়েছিল, হয়তো শেষ পর্যন্ত ঝামেলা ভুলে একসঙ্গে কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন সলমন ও অরিজিৎ। শেষ পর্যন্ত সত্যি হল সেই অনুমানই। ‘টাইগার ৩’ ছবিতে গান গাইলেন অরিজিৎ। আগামী ১২ নভেম্বর মুক্তি পেতে চলেছে সলমন ও ক্যাটরিনা অভিনীত এই ছবি। ছবিতে খলচরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেতা ইমরান হাশমি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE