×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১১ মে ২০২১ ই-পেপার

সুশান্ত-প্রেমীদের কোপের মুখে পড়লেন ‘ধক্ ধক্ করনে লাগা’-য় মত্ত অঙ্কিতা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৭ ফেব্রুয়ারি ২০২১ ১৬:৩১
অঙ্কিতা লোখান্ডে

অঙ্কিতা লোখান্ডে

ফের কোপের মুখে অঙ্কিতা লোখান্ডে। অভিনেত্রীর নতুন ভিডিয়ো দেখে ক্ষুব্ধ সুশান্ত সিংহ রাজপুতের অনুরাগীরা। এটা প্রথমবার নয়, প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে এর আগেও একাধিকবার এই ঘটনার মুখোমুখি হয়েছেন।

সম্প্রতি একটি রিল ভিডিয়ো প্রকাশ করেছেন অঙ্কিতা। মাধুরী দীক্ষিতের বিখ্যাত গান ‘ধক্ ধক্ করনে লাগা’ গানটি চলছে ব্যাকগ্রাউন্ডে। হলুদ স্বচ্ছ শিফন শাড়ি ও সাদা হাত-কাটা ব্লাউজে উদ্দাম নাচে মত্ত অঙ্কিতা। চার দিকে মোমবাতি জ্বলছে। ভিডিয়োর ক্যাপশনে লিখেছেন, ‘ছোট পর্দা হোক, বা বড় পর্দা, এক জন প্রকৃত শিল্পী চিরকালই শিল্পী।’ শেষে লিখলেন, ‘ছোট পর্দা হোক, বা বড় পর্দা, অথবা ইনস্টাগ্রাম রিল ভিডিয়ো।’ পাশে একটি হাসির ইমোজি দিয়েছেন অভিনেত্রী।

মোহময়ী রূপে অঙ্কিতা লোখান্ডের সেই নাচ দেখে খেপে গেলেন সুশান্তের অনুরাগীরা। তাঁদের দাবি, ‘নিজের মন থেকে সুশান্তকে মুছে ফেলেছেন আপনি। সেটা অনেক দিন আগে থেকেই স্পষ্ট হয়ে গিয়েছে আমাদের কাছে। কিন্তু এর পরে আর সুশান্তের জন্য চোখের জল ফেলবেন না দয়া করে’। কারও দাবি, ‘আপনার এ রকম রূপ আমাদের ভাল লাগছে না’। কখনওই এ ধরনের মন্তব্যকে পাত্তা দেননি অঙ্কিতা। এ বারেও সেই পন্থাই অবলম্বন করলেন।

Advertisement
Advertisement