Advertisement
১৭ মে ২০২৪
Ankita Lokhande Separation

‘স্বার্থপর, বোকা’ ভিকিকে আর সহ্য হচ্ছে না, ‘বিগ বস্’-এর ঘরেই বিবাহবিচ্ছেদ অঙ্কিতার!

‘বিগ বস্‌’-এর ঘরেই ভেঙে যাবে ভিকি-অঙ্কিতার সাজানো সংসার। স্বামীকে নিয়ে চরম সিদ্ধান্ত নিয়ে ফেললেন অভিনেত্রী!

(বাঁ দিকে) ভিকি জৈন (ডান দিকে) অঙ্কিতা লোখান্ডে।

(বাঁ দিকে) ভিকি জৈন (ডান দিকে) অঙ্কিতা লোখান্ডে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২৩ ২০:৪২
Share: Save:

‘বিগ বস্‌ ১৭’-এ জুটি হিসাবে প্রবেশ করেছেন অঙ্কিতা লোখান্ডে ও ভিকি জৈন। সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে সম্পর্ক ভাঙার পর ভিকির মধ্যে ভালবাসা খুঁজে পান অঙ্কিতা। ২০২১ সালে ভিকির সঙ্গে বিয়ে সারেন অঙ্কিতা। কিন্তু ‘বিগ বস্’- এর ঘরে ঢোকার পর থেকে টালমাটাল তাঁদের দাম্পত্য জীবন। দর্শকদের একাংশের আশঙ্কা ছিলই, ‘বিগ বস্‌’-এর ঘরেই না ভেঙে যায় অঙ্কিতার সাজানো-গোছানো সংসার। এ বার সেই আশঙ্কাই যেন সত্যি হচ্ছে। স্বামী ভিকিকে সরাসরি অঙ্কিতা জানিয়ে দেন, তিনি ভুলে যেতে চান তাঁরা বিবাহিত। এ বার থেকে দু’জনের রাস্তা আলাদা।

‘বিগ বস্‌’-এর ঘরে অঙ্কিতার থেকেও বেশি নজর কেড়েছে ভিকির খেলা। পেশায় ব্যবসায়ী ভিকির জীবনধারাও কিন্তু বেশ রঙিন ও নজরকাড়া। বিয়ের পর থেকে সমাজমাধ্যমের পাতায় তাঁদের সুখী দাম্পত্য জীবনের ছবি দেখেছেন অনুরাগীরা। অথচ ‘বিগ বস্’-এর ঘরে ঢোকার পর থেকে অঙ্কিতা-ভিকির তুমুল অশান্তি। দর্শকদের কেউ কেউ এ কথাও বলছেন যে, ভিকির সঙ্গে প্রেম নেই অঙ্কিতার। ‘বিগ বস্’-এর ঘরে কোনও সিদ্ধান্তেই একমত হতে পারছেন না দম্পত্তি। দিনের পর দিন স্ত্রীকে অপমান করছেন ভিকি। যদিও প্রতি বার ঝগড়ার পর ফের মিটমাট করে নিচ্ছেন। কিন্তু এ বার যেন সহ্যের সীমা ছাড়িয়ে গেল অভিনেত্রীর। স্বামীকে রীতিমতো লাথি দিলেন অঙ্কিতা। দীপাবলির জমাটি পর্বের পরই অশান্তি শুরু হয় তাঁদের। শোয়ের যে প্রোমো প্রকাশ্যে এসেছে, সেখানেই দেখা যাচ্ছে ‘বিগ বস্’-এর খেলার নিয়ম অনুযায়ী ঘর আলাদা হয়েছে তাঁদের। স্ত্রী অঙ্কিতাকে ছেড়ে অন্য ঘরের বাসিন্দা হতে পেরে খুশি তাঁর স্বামী। মানসিক ভাবে ভেঙে পড়েন অঙ্কিতা। স্বামী তিনি বলেন, ‘‘বেরিয়ে যাও। স্বার্থপর বোকা মানুষ একটা, তুমি আমাকে ব্যবহার করেছ প্রতি মুহূর্তে। এ বার থেকে আমি ভুলে যাব আমরা বিবাহিত। আমাদের রাস্তা আলাদা। তুমি তোমার মতো থাকো, আমি আমার মতো থাকব।’’ তা হলে কি ভিকি-অঙ্কিতার সত্যি সত্যি বিয়ে ভাঙতে চলেছে? তাই যদি হয়, প্রকাশ্য টেলিভিশনেই বিয়ে ভাঙবে তাঁদের!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ankita Lokhande Bigg Boss 17 Vicky Jain Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE