Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Ankita Lokhande

‘আমি বাড়ি ছেড়ে চলে যাব’, এ বার কি ভিকিকে সংসার ভাঙার হুঁশিয়ারি দিলেন অঙ্কিতা?

অঙ্কিতার মা ও শাশুড়ি এসে অনেক বোঝানোয় তিনি কথা দেন, ঝগড়া না করার। কিন্তু দুটো দিন কাটতে না কাটতে ভিকিকে কী নিয়ে হুঁশিয়ারি দিলেন অভিনেত্রী?

Ankita Lokhande tells Vicky jain that she will leave the house

ভিকি-অঙ্কিতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২৩ ১৭:২৬
Share: Save:

বিগ বস্’-এর ঘরে ঢোকার পর থেকে টালমাটাল ভিকি জৈন-অঙ্কিতা লোখন্ডের দাম্পত্য জীবন। ‘বিগ বস্‌’-এর ঘরে অঙ্কিতার থেকেও বেশি নজর কেড়েছে ভিকির খেলা। একই সঙ্গে ‘বিগ বস্’-এর ঘরে ঢোকার পর থেকে অঙ্কিতা-ভিকির তুমুল অশান্তি। দর্শকদের কেউ কেউ এ কথাও বলছেন যে, ভিকির সঙ্গে প্রেম নেই অঙ্কিতার। কখনও ভিকি অঙ্কিকার সঙ্গে দুর্ব্যবহার করছেন, কটু কথা বলছেন। স্বামীর উপর রেগে গিয়ে মেজাজও হারিয়েছেন অঙ্কিতা। মাঝে অবশ্য অঙ্কিতার মা ও শাশুড়ি এসে যথেষ্ট বুঝিয়ে যান তাঁদের। কথা দেন ঝগড়া না করার। এ বার সপ্তাহ শেষ হতে না হতেই অঙ্কিতা জানান, তিনি বাড়ি ছেড়েই নাকি চলে যাবেন। হঠাৎ ভিকি কোন অপরাধ করে বসলেন?

গত সপ্তাহের শেষে ‘উইকেন্ড কা বার’ পর্বে ভিকি ও মুনাওয়ার ফারুকিকে বেজায় ধমক দেন সলমন খান। তিনি প্রকাশ্যেই জানান, ভিকি ও মুনাওয়ার খেলায় নিজেদের বাঁচিয়ে বাঁচিয়ে রাখতে সকলের সঙ্গে খাতির করে রাখছেন। তবে সে সময় অঙ্কিতা স্বামীর পক্ষ নিয়ে জানান, এই খেলায় ভিকিকে নাকি ভুল বোঝা হচ্ছে। পরে অবশ্য স্বীকার করে নেন, তাঁর স্বামী ও মুনাওয়ার দু’জনেই নিজেদের মাথা দিয়ে খেলছেন। মনকে খুব একটা গুরুত্ব দিচ্ছেন না। সম্প্রতি ভিকি জানান, শো শেষ হয়ে গেলেও ঘরের অন্যান্য প্রতিযোগীদের সঙ্গে তিনি যোগাযোগ রাখবেন। তাতেই খেপে যান অঙ্কিতা। রেগে গিয়ে বলেন, ‘‘আমার বাড়িতে যদি এদের নিমন্ত্রণ করো তুমি, আমি বাড়ি ছেড়ে বেড়িয়ে যাব।’’ অঙ্কিতার সাফ কথা, ‘‘এই শো চলাকালীন যাঁরা যাঁরা তোমাকে অপমান করেছেন, আমাদের বাড়িতে তাঁদের নিমন্ত্রণ নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE