Advertisement
৩০ জানুয়ারি ২০২৩
Anna Rajan

ফেসবুকে কেঁদে ক্ষমা চাইলেন এই অভিনেত্রী

সম্প্রতি একটি টিভি চ্যানেলে ছোটদের জন্য এক অনুষ্ঠানে এসেছিলেন রাজন। সেখানে তাঁকে প্রশ্ন করা হয়, মামুট্টি নাকি তাঁর ছেলে দালকির সলমন, তিনি কার সঙ্গে অভিনয় করতে চান? রাজনের জবাব প্রকাশ্যে আসতেই বিতর্ক বাধে।

আন্না রাজন

আন্না রাজন

সংবাদ সংস্থা
তিরুঅনম্তপুরম শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০১৭ ২০:১৯
Share: Save:

মেগাস্টার মামুট্টিকে নিয়ে মন্তব্য করে সোশ্যাল দুনিয়ায় ভীষণ ভাবে ট্রোলড হতে হয় তাঁকে। এর পর সোমবার ফেসবুক লাইভে অভিনেত্রী আন্না রাজন জানিয়ে দিলেন, মেগা স্টারকে অসম্মান করার কোনও ইচ্ছাই তাঁর ছিল না। এমনকী, গোটা মন্তব্য না শুনেই সকলে তাঁকে নিশানা করে তুলেছিলেন। ওই লাইভে কাঁদতেও দেখা গিয়েছে বছর পঁচিশের ওই অভিনেত্রীকে।

Advertisement

সম্প্রতি একটি টিভি চ্যানেলে ছোটদের জন্য এক অনুষ্ঠানে এসেছিলেন রাজন। সেখানে তাঁকে প্রশ্ন করা হয়, মামুট্টি নাকি তাঁর ছেলে দালকির সলমন, তিনি কার সঙ্গে অভিনয় করতে চান? রাজনের জবাব প্রকাশ্যে আসতেই বিতর্ক বাধে। ফেসবুক লাইভে রাজন বলেন, ‘‘আমি কার সঙ্গে অভিনয় করতে চাই, সেটার জবাব জানতে ওই অনুষ্ঠানে বারে বারেই আমাকে জোর করা হচ্ছিল। আমি জবাব দিয়েছিলাম, দালকিরের সঙ্গে আমার জুটি হোক, মামুট্টি বাবা-ই থাকুন। আমি দালকিরের বাবা-ই বোঝাতে চেয়েছিলাম।’’

আরও পড়ুন: হিরো এবং ভিলেন, দুই চরিত্রেই হৃতিক?

ওই টিভি শো-টি ছোটদের। এবং অভিনেত্রীর দাবি, সেখানে মজা করেই জবাব দেওয়াটা দস্তুর। কিন্তু, মামুট্টির ফ্যানেরা তাতে বিন্দুমাত্র মজা পাননি। গত দু’দিন ধরে ওই অনুষ্ঠান সম্প্রচারিত হওয়ার পর আন্না রাজনকে প্রবল ভাবে আক্রমণ করা হয় সোশ্যাল মিডিয়ায়। ফেসবুকে তাঁকে ট্রোলডও হতে হয়। মামুট্টির ফ্যানেদের দাবি, ৪১ বছরের ছোট হয়ে ওই মন্তব্য করে রাজন আসলে প্রবীণ অভিনেতাকে অপমান করেছেন। শুধু রাজনকে নয়, তাঁর বাবাকেও অপমান করা হয় নানা মন্তব্যে।

Advertisement

আরও পড়ুন: তৈমুরের সঙ্গে কী জরুরি আলোচনা করছেন করিনা?

রাজন সোমবারই মামুট্টির ফ্যানেদের কাছে ক্ষমা চেয়েছিলেন। পাশাপাশি তিনি জানান, তাঁর মন্তব্যকে বিকৃত করা হয়েছে। ওই অভিনেত্রীর দাবি, ‘‘অনুষ্ঠানের গোটাটা সম্প্রচারিত হয়নি। অর্ধেক সেই মন্তব্যইই সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়েছে। তার ফল, আমাকে ফেসবুকে প্রবল সমালোচনার মুখে পড়তে হয়েছে। আমার ফেসবুক সমালোচনায় ছেয়ে গিয়েছে।’’ এর সঙ্গেই তিনি জানান, মামুট্টি বা দালকিরকে তিনি কোনও ভাবেই অসম্মান করতে চাননি। তাঁর কথায়, ‘‘ওঁদের অসম্মান করার কোনও অধিকারও নেই আমার।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.