Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Aaliyah Kashyap

২২-এ আংটিবদল অনুরাগ কাশ্যপের মেয়ের! কী কাজ করেন হবু স্বামী? সমালোচকদের জবাব দিলেন আলিয়া

মাত্র ২২ বছর বয়সে বাগ্‌দান সেরেছেন বলিউড পরিচালক ও প্রযোজক অনুরাগ কাশ্যপের মেয়ে আলিয়া কাশ্যপ। প্রেমিকের বয়সও ২০-র ঘরেই। এইটুকু বয়সেই বিয়ের সিদ্ধান্ত! জীবন চলবে কী করে?

Anurag Kashyap and Aaliya Khashyap

অনুরাগ কাশ্যপ (বাঁ দিকে)। আলিয়া কাশ্যপ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ জুন ২০২৩ ১৩:৫৩
Share: Save:

বিয়ে করতে চলেছেন অনুরাগ কাশ্যপের মেয়ে আলিয়া কাশ্যপ। গত মে মাসে সমাজমাধ্যমের পাতায় নিজের বাগ্‌দানের কথা ঘোষণা করেন আলিয়া। দীর্ঘ দিনের প্রেমিক শেন গ্রেগোয়ারের সঙ্গে আংটিবদল করেছেন আলিয়া। ইন্দোনেশিয়ার বালিতে ঘুরতে গিয়েই বাগ্‌দান সারেন যুগল। শেনের সঙ্গে সম্পর্ক নিয়ে কোনও দিনই লুকোছাপা করেননি আলিয়া। সমাজমাধ্যমের পাতায় একাধিক বার ধরা দিয়েছেন প্রেমিকের সঙ্গে। এত দিনের প্রেমের পর এ বার শেনের সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরু করতে প্রস্তুত আলিয়া। তবে এত কম বয়সে বিয়ের সিদ্ধান্ত? একটু বেশিই তাড়াহুড়ো করে ফেলছেন না তো? প্রশ্ন উঠেছিল আলিয়ার বাগ্‌দানের খবর প্রকাশ্যে আসামাত্রই। ২২ বছর বয়সে নিজে করেছেনই বা কি? সেই প্রশ্নও করতে ছাড়েননি নিন্দকরা। এ বার সেই সব প্রশ্নের জবাব দিলেন অনুরাগ-কন্যা।

বাবা বলিউডের নামজাদা পরিচালক হলেও বিনোদনের দুনিয়ায় পা রাখেননি মেয়ে। বরং সমাজমাধ্যমেই প্রভাবী হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করতে আগ্রহী আলিয়া কাশ্যপ। অন্য দিকে, আলিয়ার বাগ্‌দত্ত শেন গ্রেগোয়ারের পেশা নিয়ে তেমন ভাবে কোনও কিছু জানা যায়নি। বাগ্‌দানের খবর প্রকাশ্যে আসার পর থেকেই আলিয়া ও তাঁর বাগ্‌দত্তের বয়স ও পেশা নিয়ে একের পর এক তির্যক কটাক্ষ ধেয়ে আসে। সমালোচকদের প্রশ্ন, ‘‘শেনের কাজ কী? কী ভাবে উপার্জন করেন তিনি?’’ অনেকের আবার ধারণা, হবু শ্বশুরের টাকাতেই নাকি জীবনযাপন করেন যুগল। সমাজমাধ্যমে একের পর এ রকম মন্তব্য দেখে এ বার সপাট জবাব দিলেন অনুরাগ-কন্যা। এমনই এক মন্তব্যের জবাব দিতে গিয়ে আলিয়া লেখেন, ‘‘১৫ বছর বয়স থেকে শেনের নিজের কোম্পানি আছে। ১৭ বছর বয়স থেকে ও আর্থিক দিক দিয়ে স্বনির্ভর। আমরা কেউ আমাদের বাবা-মায়ের কাছ থেকে টাকা নিই না।’’ সাফ জবাব আলিয়া কাশ্যপের। যদিও ১৫ বছর বয়স থেকে নিজের সংস্থা চালালেও তা কেন তেমন জনপ্রিয় নয়, তা নিয়েও সন্দেহপ্রকাশ করেছেন সমালোচকদের একাংশ।

গত মে মাসে কান চলচ্চিত্র উৎসবের সময়েই নিজের বাগ্‌দানের খবর প্রকাশ করেছিলেন আলিয়া কাশ্যপ। খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন তিনি। মেয়ের আংটিবদলের খবরে খুশি হয়েছিলেন বটে, তবে মেয়ের বিয়েতে কত কী খরচ হবে তাঁর, তার হিসাব করতেও বসে গিয়েছিলেন অনুরাগ। কান থেকেই সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছিলেন এমন এক মজাদার ছবিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aaliyah Kashyap Anurag Kashyap Bollywood Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE