Advertisement
১৩ জুন ২০২৪
Star Jalsa

Dibyajyoti: তিন নায়িকার সঙ্গে ছেঁড়া হট প্যান্টে কাকদ্বীপের সমুদ্রে একা দিব্যজ্যোতি!

সদ্য কাকদ্বীপ থেকে ফিরেছেন ছোট পর্দার জনপ্রিয় নায়ক। তাঁর সঙ্গে নাকি তিন নায়িকাও ছিলেন! এক জনের সঙ্গে বেশ ঘনিষ্ঠ অবস্থাতেও দেখা গিয়েছে তাঁকে।

তিন রমণীর সঙ্গে মধুচন্দ্রিমায় দিব্যজ্যোতি!

তিন রমণীর সঙ্গে মধুচন্দ্রিমায় দিব্যজ্যোতি!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২২ ১৮:২২
Share: Save:

টেলিপাড়া বলে, দিব্যজ্যোতি দত্তের আগে-পরে নাকি সুন্দরীরা ঘোরে! কথাটা যে খাঁটি, হাতেগরম প্রমাণও মিলেছে। সদ্য কাকদ্বীপ থেকে ফিরেছেন ছোট পর্দার জনপ্রিয় নায়ক। খবর, তাঁর সঙ্গে নাকি তিন নায়িকাও ছিলেন! এক জনের সঙ্গে বেশ ঘনিষ্ঠ অবস্থাতেও দেখা গিয়েছে তাঁকে। তিন জনেই দিব্যজ্যোতিকে চোখে হারান। তাই কাকদ্বীপে কেউ তাঁকে একা ছাড়েননি।

পর্দার বাইরে নায়কের নাকি দুই সঙ্গিনী। রোশনী ভট্টাচার্য আর অনন্যা দাস। কাকদ্বীপে এঁদের সঙ্গে তৃতীয় জন কে? জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল। তিনি জানান তিনি নাকি ‘বৌ’ নিয়ে মধুচন্দ্রিমায় গিয়েছিলেন। কপাল খারাপ, তাঁর প্রাক্তনেরাও পিছু নিয়েছিল! তার পরেই খোলসা করেছেন, ‘‘ধারাবাহিকে সূর্য-দীপার নানা সমস্যা। ফলে মধুচন্দ্রিমা হয়নি। এ বার সেই পর্ব। তাই আমি, স্বস্তিকা ঘোষ, অহনা দত্ত, সৌমিলি চক্রবর্তী, প্রারব্ধী সিংহ-সহ সবাই সাগরপারে। স্বস্তিকা পর্দায় আমার স্ত্রী। অহনা, সৌমিলি ভাইদের বৌ। এবং আমার প্রাক্তন। চিত্রনাট্য অনুযায়ী, ওরা কিছুতেই ‘দীপা’ ওরফে স্বস্তিকার সঙ্গে ‘সূর্য’ অর্থাৎ আমাকে একা ছাড়বে না। তাই পিছু নিয়েছে।’’

শুক্রবার ১০০ পর্ব পেরিয়েছে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। আপাতত, সূর্য-দীপার মধুচন্দ্রিমার মধুতেই দর্শক মাতোয়ারা! একান্তে সময় কাটাতে গিয়ে নবদম্পতি কী কী করল? অভিনেতার বক্তব্য, ‘‘সূর্য-দীপাকে প্রচণ্ড ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যাবে। যা সম্ভবত এত দিন ছোট পর্দায় দেখা যায়নি। এই প্রথম চিকিৎসক সূর্যকেও অন্য পোশাকে দেখবেন সবাই। সুইমিং পুলে ছেঁড়া হট প্যান্ট আর টি শার্টে হালকা ‘রোমিও লুক’ দিয়েছি!’’

পর্দার ঘনিষ্ঠতা কি বাস্তবেও ধরা পড়েছে? হাসতে হাসতে পর্দার ‘কিয়ান’-এর দাবি, ‘‘মেকআপ রুমে রসায়ন না থাকলে কি পর্দায় ঘনিষ্ঠ দৃশ্য ফোটানো যায়?’’ তার পরেই সবিস্তার জবাব, সারা ক্ষণ এই পাঁচ জন খুনসুটিতে মেতে থাকেন। বয়সে কাছাকাছি তাই বন্ধুত্বও বেশি। তারই প্রতিফলন সারা ক্ষণ পর্দায়। কথায় কথায় নিজের ভবিষ্যৎ পরিকল্পনাও ফাঁস করেছেন দিব্যজ্যোতি। খুব ইচ্ছে, বৌকে নিয়ে গ্রিনল্যান্ডে মধুনিশি যাপন করবেন! চারপাশে ঘিরে থাকবে পেঙ্গুইনের দল। সারা দিন খোলা আকাশের নীচে। রাত কাটাবেন ইগনুতে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Star Jalsa Bengali Serial Dibyojyoti Dutta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE