Advertisement
২৭ এপ্রিল ২০২৪
anushka sharma

Anushka Sharma: সন্তান জন্ম দেওয়ার পরে চুল পড়ে যাচ্ছে অনুষ্কার, সোনমের পরামর্শে পদক্ষেপ করলেন নায়িকা

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্ট করে জন্ম দেওয়ার পরে পার্শ্বপ্রতিক্রিয়ার কথা জানালেন অভিনেত্রী।

অনুষ্কা এবং সোনম

অনুষ্কা এবং সোনম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২১ ১৪:১৪
Share: Save:

গত ১১ জানুয়ারি কন্যা সন্তান ভামিকার জন্ম দিয়েছেন বলিউডের অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলী। সাড়ে পাঁচ মাসের হয়ে গিয়েছে ভামিকা। বাবা ও মায়ের সঙ্গে ক্রিকেট খেলা দেখতেও গিয়েছে সে। যদিও ভামিকার অভিভাবকেরা সন্তানের মুখ প্রকাশ্যে আনেননি এখনও। কিন্তু সন্তান জন্ম দেওয়ার পরবর্তী জীবন নিয়ে একাধিক বার মুখ খুলেছেন বলি অভিনেত্রী ও প্রযোজক অনুষ্কা।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্ট করে জন্ম দেওয়ার পরে পার্শ্বপ্রতিক্রিয়ার কথা জানালেন অভিনেত্রী। চুল পড়ে যাচ্ছে অনুষ্কার। কিন্তু সেই পরিস্থিতিকে নিজের দক্ষতায় সামলে নিলেন তিনি। চুল ছেটে ফেলেছেন তিনি। তাতে আরও কেতা দুরস্ত হয়ে গেলেন ভামিকার মা।

শুক্রবার যে ছবি তিনি পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে, হলুদ পোশাক পরে গাড়িতে বসে রয়েছেন অনুষ্কা। চুল ছোট করে ফেলেছেন তিনি। নীচে লিখেছেন, ‘সন্তান জন্ম দেওয়ার পরে চুল পড়ে যাওয়ায় ছোট করে চুল কেটে ফেলায় নিজেকে আরও কেতা দুরস্ত লাগছে।’ তাঁর লেখা থেকেই জানা যায়, চুল কাটার জন্য বিশেষ সেলুনের সন্ধান দিয়েছেন বলি তারকা সোনম কপূর।

তাঁর নতুন রূপে মুগ্ধ তাঁর স্বামী বিরাট। পোস্টের মন্তব্য বাক্সে ভালবাসা জানালেন স্ত্রীর প্রতি। সোনম বললেন, ‘তোমাকে অপূর্ব দেখতে লাগছে।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli sonam kapoor anushka sharma hair fall
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE