Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ অক্টোবর ২০২১ ই-পেপার

Roshan-Srabanti: রোশনকে ফিরিয়ে দিলেন শ্রাবন্তী? নতুন প্রেমিক অভিরূপকেই বেছে নিলেন তিনি?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৬ জুন ২০২১ ১২:৫০
রোশন-শ্রাবন্তী

রোশন-শ্রাবন্তী

অভিরূপ নাগ চৌধুরীকে স্বাগত জানিয়ে রোশন সিংহকে কি একেবারেই ‘না’ বলে দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়? নতুন প্রেম নিয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে অনেক কিছু বলে ফেলেছেন শ্রাবন্তী। এ বার মুখ খুললেন রোশন সিংহ। শনিবার ভাঙা মন নিয়ে তিনিও হাজির তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে। সেখানে দুটো ছবি তিনি ভাগ করে নিয়েছেন। প্রথম প্রতীকী ছবিতে একটি পুরুষালি হাত নিজের হৃদপিণ্ড উপড়ে তুলে দিচ্ছে এক নারীর হাতে। সেই ছবির গায়ে বড় হরফে লেখা, এই ছবির অর্থ গভীর।

দ্বিতীয় প্রতীকী ছবিতে কী দেখা গিয়েছে? এক যুবক তাঁর প্রেমিকার কাছে ফিরতে চাইছেন। কিন্তু প্রেমিকা মত্ত অন্য পুরুষের প্রেমে। ব্যর্থ প্রেমিক বাধ্য হয়েই যেন ফিরে যাচ্ছেন। স্টোরি দুটো দেখার পরেই নেটাগরিকদের দাবি, ছবিগুলোর মাধ্যমে সম্ভবত রোশন তাঁর বর্তমান পরিস্থিতির কথা বলতে চেয়েছেন।

Advertisement
রোশনের ইনস্টাগ্রাম স্টোরি

রোশনের ইনস্টাগ্রাম স্টোরি


কী ভাবে? বরাবরই রোশনের দাবি, তিনি শ্রাবন্তীকে হৃদয় উজাড় করে ভালবেসেছেন। বদলে শ্রাবন্তী একটা সময়ের পর সরে গিয়েছেন তাঁর থেকে। সম্পর্কের অবনতির পরেই তারকা দম্পতি পরস্পরের থেকে দীর্ঘ দিন বিচ্ছিন্ন। এক ছাদের নীচে আর থাকেন না তাঁরা। বিচ্ছেদের কথাও উঠেছিল নির্বাচনের আগে। পরে যদিও রোশন জানান, তিনি শ্রাবন্তীর সঙ্গেই সংসার করতে ইচ্ছুক। আরও এক বার ভালবাসার হাত বাড়িয়ে দিয়েছিলেন তিনি। কিন্তু সেই হাত ধরার বিন্দুমাত্র ইচ্ছে দেখাননি শ্রাবন্তী। তিনি অভিরূপকে নিজের জীবনে স্থান দিয়েছেন। তাঁর জন্মদিনে হিরে বসানো প্ল্যাটিনামের আংটি উপহার দিয়েছেন। একই বহুতলে থাকার কারণে প্রেমিকের জন্মদিন পালিত হয়েছে অভিনেত্রীর বাড়িতে। ছবি বলছে, শ্রাবন্তীর পরিবার মেনে নিয়েছে অভিরূপকে।

এর পরে চট্টোপাধ্যায় পরিবারে আর রোশনের জায়গা কোথায়! সম্ভবত তাই-ই প্রতীকী ছবি দিয়ে যেন জানান দিলেন রোশন, তিনি চেয়েছিলেন। কিন্তু শ্রাবন্তী আর চাইছেন না তাঁকে। অগত্যা সরে যাওয়া ছাড়া উপায় কী?

আরও পড়ুন

Advertisement