Advertisement
২৩ এপ্রিল ২০২৪
anushka sharma

Anushka Sharma: মাতৃত্বের পোশাক নিলামে বিক্রি করে দিচ্ছেন অনুষ্কা শর্মা

এই সিদ্ধান্তের পিছনে কী কারণ অভিনেত্রীর?

অনুষ্কা শর্মা

অনুষ্কা শর্মা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২১ ২১:৩০
Share: Save:

গত ১১ জানুয়ারি কন্যা সন্তান ভামিকার জন্ম দিয়েছেন অনুষ্কা শর্মা এবং তাঁর স্বামী ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলী। ভামিকার জন্মের সাড়ে পাঁচ মাস পর নিজের পোশাকগুলি বিক্রি করে দেওয়ার কথা ঘোষণা করলেন বলিউডের অভিনেত্রী অনুষ্কা শর্মা।

মাতৃত্বের সময়ে শরীরকে আরাম দেওয়ার জন্য ঢিলেঢালা পোশাক পরেন বহু মায়েরা। অভিনেত্রীও ব্যতিক্রমী নন। তাঁর মাতৃত্বের কেতাদুরস্ত পোশাক নিয়ে মাতামতিও হয়েছে নেটমাধ্যমে।

গর্ভবতী অনুষ্কার ফোটোশ্য়ুট

গর্ভবতী অনুষ্কার ফোটোশ্য়ুট

সেই পোশাকের মালিকানা ত্যাগ করতে চাইছেন অনুষ্কা। কিন্তু কেন? নানা প্রশ্ন জাগছে নেটাগরিক ও অনুরাগীদের মনে। কিন্তু অনুষ্কা অপেক্ষায় রাখেননি কাউকে। জানিয়ে দিয়েছেন এর কারণ। অন্তঃসত্ত্বা থাকাকালীন মহিলাদের স্বাস্থ্যের জন্য এবং ২.৫ লক্ষ লিটার জল বাঁচানোর উদ্দেশ্যে এই সিদ্ধান্ত নিয়েছেন অনুষ্কা। এর মাধ্যমে ফ্যাশনের দুনিয়ায় বৃত্তাকার অর্থনীতি শুরু হবে বলে আশা করছেন অভিনেত্রী।

বিরাট কোহলী ও অনুষ্কা শর্মা

বিরাট কোহলী ও অনুষ্কা শর্মা

অনুষ্কা এক সাক্ষাৎকারে বলেছেন, ‘উদাহরণস্বরূপ, শহরের এক শতাংশ গর্ভবতী মহিলাও যদি নতুন না কিনে পুরনো পোশাক কেনেন, একটি মানুষ ২০০ বছরে যেই পরিমাণ জল খায় তত পরিমাণ জল আমরা প্রতি বছর বাঁচাতে পারব। তাই এ রকম একেকটি নিলাম পৃথিবীর জন্য সুখবর আনতে পারবে।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli anushka sharma Maternity Fashion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE