Advertisement
০৫ মে ২০২৪
Anushka Sharma

‘রব নে বনা দি জোড়ি’র আগেই ছিল স্কুটারে চড়ার তালিম, শৈশব ঘেঁটে দেখলেন অনুষ্কা

‘রব নে বনা দি জোড়ি’ ছবিতে তাঁকে দেখা গিয়েছিল শাহরুখের সঙ্গে স্কুটারে চড়ে যাতায়াত করতে। ছোটবেলায় স্কুটারে চড়ার স্মৃতি ফিরে দেখলেন অনুষ্কা শর্মা।

still from Rab Ne Bana Di Jodi.

ছোটবেলার স্কুটার-স্মৃতি ফিরে দেখলেন অনুষ্কা শর্মা। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
মুম্বই শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ১১:২১
Share: Save:

‘রব নে বনা দি জোড়ি’র ‘হলে হলে’ গানটা মনে আছে নিশ্চয়ই? স্কুটারের সামনের আসনে বসে শাহরুখ, আর তাঁর পিছনে বসে তানি তথা অনুষ্কা শর্মা। বলিউডে পা রেখেই স্কুটারে চড়ে বসেছিলেন অনুষ্কা। জানা গেল, ছোটবেলা থেকেই সেই তালিম পেয়েছিলেন অভিনেত্রী। মধ্যপ্রদেশে গিয়ে নিজের শৈশবের স্মৃতি ঘেঁটে দেখলেন তিনি। সমাজমাধ্যমে পোস্ট করলেন সেই ভিডিয়ো।

আপাতত মধ্যপ্রদেশে রয়েছেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। দিন কয়েক আগেই ইন্দোরে গিয়েছিলেন মহাকালেশ্বর মন্দির দর্শনে। সঙ্গী ছিলেন স্বামী বিরাট কোহলি। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছিল সেই ছবি। এ বার মধ্যপ্রদেশেরে মহোয় নিজের ছোটবেলা বাড়িতে গেলেন অনুষ্কা। অনুষ্কার বাবা ভারতীয় সেনাবাহিনীর প্রাক্তন অফিসার। ছোটবেলায় মহোর সরকারি আবাসনে পরিবারের সঙ্গে থাকতেন তিনি। মহোয় গিয়ে সেই বাড়ি ফের ঘুরে দেখলেন অভিনেত্রী। এক পলকে ফিরে গেলেন নিজের শৈশবে। স্মৃতিচারণা করতে গিয়ে অনুষ্কা জানান, এই বাড়ি থেকেই বাবার সঙ্গে স্কুটারে চড়ে স্কুলে যেতেন তিনি। সমাজমাধ্যমের পাতায় সেই বাড়ির একটি ভিডিয়ো পোস্ট করেন অনুষ্কা। ছোটবেলার কথা মনে করতে গিয়ে তিনি বলেন, ‘‘এই সেই বাড়ি, যেখানে ছোটবেলায় আমার ভাই আমার জন্মদিনের উপহারের জন্য মা-বাবার কাছে ভিডিয়ো গেম চাইতে বলেছিল, যা দিয়ে পরে শুধু ও-ই খেলা করত।’’ মুম্বইবাসী হলেও অনুষ্কার মনে যে এখনও থেকে গিয়েছে শৈশবের এই বাড়ি, তা স্পষ্ট অভিনেত্রীর কথাতেই।

সালোয়ার কামিজ় পরে মহোতে নিজের শৈশবের বাড়ি ঘুরে দেখলেন অনুষ্কা। দেখালেন নিজের ঘরও। শুধু বাড়ি নয়, ছোটবেলায় যে স্কুলে পড়েছেন, তার পাশ দিয়েও যান অভিনেত্রী। যে সুইমিং পুলে প্রথম সাঁতার কাটা শিখেছিলেন, ভিডিয়োয় সেটিও দেখান তিনি। অনুষ্কার স্মৃতিচারণের ভিডিয়ো দেখে আবেগপ্রবণ তাঁর অনুরাগীরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE