Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Anushka Sharma

Anushka Sharma: ঝুলনের জীবনীচিত্রে আর নামভূমিকায় নেই বিরাট-ঘরণী অনুষ্কা, তবে প্রযোজনায় থাকছেন

২০১৮-র পর এই ছবিতে বড় পর্দায় ফেরার কথা অনুষ্কার। কিন্তু মুম্বইয়ের একটি ট্যাবলয়েডের দাবি, ঝুলনের ভূমিকায় দেখা যাবে তৃপ্তি দিমরিকে । 

অনুষ্কা নয়, ঝুলনের ভূমিকায় অভিনয় করতে পারেন তৃপ্তি।

অনুষ্কা নয়, ঝুলনের ভূমিকায় অভিনয় করতে পারেন তৃপ্তি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২১ ১৮:২৪
Share: Save:

কথা ছিল, ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ঝুলন গোস্বামীর জীবনীচিত্র ‘চাকদহ এক্সপ্রেস’-এ তাঁর ভূমিকায় অভিনয় করবে অনুষ্কা শর্মা। ২০১৮-র পর এই ছবির মাধ্যমেই ফের বড় পর্দায় ফেরার কথা বিরাট-পত্নীর। মুম্বইয়ের একটি ট্যাবলয়েড দাবি করেছে, ঝুলনের ভূমিকায় দেখা যাবে না অনুষ্কাকে।

প্রথমে করোনা, তার পর অনুষ্কার অন্তঃসত্বা হওয়া—সব মিলিয়ে পিছিয়ে গিয়েছিল ছবির শ্যুটিং। বিগত দু’মাসে ছবিতে বেশ কিছু পরিবর্তন আনা হয়েছে। অনুষ্কার বদলে তৃপ্তি দিমরিকে নেওয়া হয়েছে ঝুলনের ভূমিকায়। তবে অভিনয় না করলেও সোনি পিকচার্স ইন্ডিয়ার সঙ্গে এই ছবির প্রযোজনা করবেন অনুষ্কা।

এই খবর প্রকাশ্যে আসতেই গুঞ্জন শুরু বলিউডে। অনুষ্কার স্বামী বিরাট কোহলী টি ২০ ক্রিকেটের অধিনায়কত্ব থেকে সরে যান, এর পর এক দিনের ক্রিকেটের অধিনায়কত্ব থেকেও সরিয়ে দেওয়া হয়েছে। সম্প্রতি বিরাট জানিয়েছেন, টেস্ট দল নির্বাচনের ৯০ মিনিট আগে তাঁকে ফোন করেন নির্বাচকরা। ফোন ছাড়ার আগে পাঁচ নির্বাচক তাঁকে জানান তিনি আর এক দিনের দলের অধিনায়কও থাকছেন না। অন্য দিকে বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়েছিলেন, তিনি ব্যক্তিগত ভাবে কোহলীকে অনুরোধ করেছিলেন টি ২০ দলের অধিনায়কত্ব না ছাড়তে। সৌরভের সেই দাবি নাকচ করে বুধবার সাংবাদিক বৈঠকে বিরাট বলেন, “আমি যখন বোর্ডকে জানিয়েছিলাম টি ২০ ক্রিকেটের অধিনায়কত্ব ছাড়ব, এক কথায় মেনে নিয়েছিল তাঁরা।”

বিসিসিআইয়ের সঙ্গে কোহলীর এই চাপা দ্বন্দ্বের কারণেই কি অনুষ্কাকে সরতে হল ছবি থেকে ? বর্তমান পরিস্থিতিতে বিরাট-পত্নীর ছবি থেকে বাদ পড়ায় এই প্রশ্নই যেন প্রকট হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anushka Sharma Jhulan Goswami Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE