Advertisement
০১ জুন ২০২৪
Virat-Anushka

বিরাটের অবসরের পর মুম্বই ছেড়ে দুই ছেলেমেয়েকে নিয়ে কোন দেশে চলে যাবেন অনুষ্কা?

বিরাটের অবসরের পর অভিনয় জগৎকে পাকাপাকি ভাবে বিদায় জানাবেন অনুষ্কা? কী পরিকল্পনা কোহলি-দম্পতির?

বিরাট-অনুষ্কা।

বিরাট-অনুষ্কা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২৪ ১৭:৩৯
Share: Save:

সম্প্রতি একটি পডকাস্ট শোয়ে গিয়ে নিজের অবসরের পরিকল্পনা জানান বিরাট কোহলি। কোহলির ইচ্ছা, ক্রিকেট থেকে অবসর নেওয়ার আগে সব কাজ শেষ করে ফেলার। মাঠে কোনও কাজ অপূর্ণ রাখতে চান না বিরাট। পাশপাশি ভারতের প্রাক্তন অধিনায়ক বলেন, ‘‘এক বার আমার কাজ শেষ হয়ে গেলেই চলে যাব। তার পর অনেক দিন আমাকে দেখতে পাবেন না।”

তাঁর এমন পরিকল্পনার কথা প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে জল্পনা। তবে কি বিরাটের অবসরের পর অভিনয় জগৎকে পাকাপাকি ভাবে বিদায় জানাবেন অনুষ্কা? দুই ছেলেমেয়েকে নিয়ে দেশ ছেড়ে কোথায় অজ্ঞাতবাসে যাবেন তাঁরা?

ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই সাবধানী বিরাট-অনুষ্কা। মেয়ে ভামিকার বয়স তিন বছর। তবু এখনও পর্যন্ত মেয়ের কোনও ছবি প্রকাশ করেননি তাঁরা। ছেলের ক্ষেত্রে তো জন্মের আগে থেকেই সতর্ক ছিলেন ওঁরা। ছবিশিকারিদের হাত থেকে বাঁচার জন্য অনুষ্কা ছেলের জন্ম দিয়েছেন লন্ডনে।

দেশে ফিরতেই বিমানবন্দরে অনুষ্কাকে ঘিরে ধরেন ছবিশিকারিরা। তখনই তিনি বলেন, ছবি তুলবেন, তবে সেই ছবি প্রকাশ করা যাবে না। এক ঝলক দেখান ছেলে অকায়কেও। ছবিশিকারিদের থেকে মেয়েকে সর্ব ক্ষণই আগলে রেখেছেন কোহলি দম্পতি। ছেলের ক্ষেত্রেও একই ধরনের কড়াকড়ি।

এ দিকে গত পাঁচ বছর ধরে কোনও ছবি মুক্তি পায়নি অনুষ্কার। মেয়ের জন্মের পর শুধু ‘চাকদহ এক্সপ্রেস’ সিনেমাটা করেন তিনি। যদিও সেটিও আজ অবধি মু্ক্তি পায়নি। অভিনেত্রী নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তাঁর জীবনে অগ্রাধিকার পায় তাঁর সন্তানরা। এ বার বিরাটের অবসরের জল্পনা উঠতেই শোনা যাচ্ছে, দুই ছেলেমেয়ে ও স্ত্রী অনুষ্কার সঙ্গে লন্ডনেই লোকচক্ষুর আড়ালে থাকবেন কোহলি-দম্পতি। যদিও এ প্রসঙ্গে তাঁদের তরফে কোনও মন্তব্য শোনা যায়নি এখনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Anushka Sharma Vamika Akaay Kohli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE