Advertisement
০২ মে ২০২৪
Arbaaz Khan

ছেড়ে দেওয়া অত সোজা নয়! সুরার সঙ্গে ঘর বাঁধতেই মুখ খুললেন আরবাজের প্রাক্তন প্রেমিকা

নতুন স্ত্রীকে চোখে হারাচ্ছেন আরবাজ় খান। অন্য দিকে প্রেম ভাঙার যন্ত্রণায় কাতর আরবাজ়ের প্রাক্তন প্রেমিকা জর্জিয়া!

Arbaaz Khan ex-girlfriend Giorgia Andriani opens about after his second marriage with Sshura Khan

(বাঁ দিকে) সুরা খান, আরবাজ় খান, জর্জিয়া আন্দ্রিয়ানি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:০৮
Share: Save:

মালাইকা অরোরার সঙ্গে ১৭ বছরের দাম্পত্যে ইতি টানার পর বিদেশিনী মডেলের প্রেমে পড়েন আরবাজ় খান। জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে প্রায় পাঁচ বছরের সম্পর্ক ছিল সলমন খানের ভাইয়ের। ২২ বছরের পার্থক্য ছিল জর্জিয়া-আরবাজ়ের। সেই নিয়ে কম জলঘোলা হয়নি। খান পরিবারের ইদ থেকে সলমন খানের জন্মদিন— এক সময় আরবাজ়ের সঙ্গে সর্বদা দেখা যেত জর্জিয়াকে। তবে আচমকাই ভেঙে যায় তাঁদের সম্পর্ক। গত বছর ২৪ ডিসেম্বর আরবাজ় ফের বিয়ে করেন। তবে জর্জিয়াকে নয়, রূপটানশিল্পী সুরা খানকে। সুরার সঙ্গে সুখে সংসার করছেন আরবাজ়। নতুন স্ত্রীকে চোখে হারাচ্ছেন তিনি। অন্য দিকে, প্রেম ভাঙার যন্ত্রণায় কাতর আরবাজ়ের প্রাক্তন প্রেমিকা জর্জিয়া।

আরবাজ়ের সঙ্গে সম্পর্ক ভেঙে গেলেও খান পরিবারকে নিয়ে প্রশংসায় পঞ্চমুখ জর্জিয়া। ভারতে পা দিয়েই আরবাজের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। অনেকগুলি বছর খান পরিবারকে কাছ থেকে দেখছেন। জর্জিয়া কথায়, ‘‘ওঁরা খুব ভাল মানুষ, খোলা মনের মানুষ। ওঁদের সঙ্গে আমার অভিজ্ঞতা খুবই মধুর।’’ ২০১৭ সাল থেকেই আরবাজ়ের সঙ্গে সম্পর্ক জর্জিয়ার। বহু বছর সম্পর্কে থাকলেও বিয়ে করার চিন্তাভাবনা কখনওই করেননি তাঁরা। সাক্ষাৎকারে এমনটাই জানান জর্জিয়া। তবে ইদানীং সুরার সঙ্গে আরবাজ়ের সুখী দাম্পত্য জীবনের ছবি সর্বত্র ঘুরছে। এ বার সেই প্রসঙ্গেই কি নিজের বেদনার কথা জানানলেন জর্জিয়া? তাঁর কথায়, ‘‘আরবাজ় ভাল মানুষ। শূন্যতা যেন রয়েই যায়। তবে ছেড়ে দেওয়া অত সোজা নয়, এক জন মানুষের সঙ্গে সবটা জড়িয়ে থাকে যে। সম্পর্কটা শেষ করার জন্য এক জনকে বেরোতেই হয়। আমার ওর প্রতি শুভেচ্ছা রইল। আমি আমার জীবনের নতুন শুরুর দিকে এগোচ্ছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE