Advertisement
২৬ সেপ্টেম্বর ২০২২
Jamuna Dhaki

TV Serial: ‘অপরাজিতা অপু’র পরে বন্ধ হয়ে যাচ্ছে ‘যমুনা ঢাকি’, ‘কড়ি খেলা’?

স্নেহাশিসের দাবি, রেটিং চার্টে ‘যমুনা ঢাকি’ই জি বাংলাকে উঁচুতে তুলেছিল। ‘খুকুমণির হোম ডেলিভারি’ টক্কর নিতে সহযোগিতা করেছিল স্টার জলসাকে।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘অপরাজিতা অপু’র পথেই নাকি হাঁটতে চলেছে আরও দুই ধারাবাহিক ‘যমুনা ঢাকি’, ‘কড়ি খেলা’।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘অপরাজিতা অপু’র পথেই নাকি হাঁটতে চলেছে আরও দুই ধারাবাহিক ‘যমুনা ঢাকি’, ‘কড়ি খেলা’।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২২ ১৮:৫২
Share: Save:

টেলিপাড়ায় জোর খবর। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘অপরাজিতা অপু’র পথেই নাকি হাঁটতে চলেছে আরও দুই ধারাবাহিক ‘যমুনা ঢাকি’, ‘কড়ি খেলা’। কী কারণে? অনেক দিন ধরেই দুটো ধারাবাহিকের টিআরপি তলানিতে। তা ছাড়া, আরও নতুন ধারাবাহিকের নাকি আসার কথা। ‘যমুনা ঢাকি’ অনেক দিন ধরে চলছেও। সব মিলিয়েই এই সিদ্ধান্ত।

রটনা সত্যি? এই কৌতুহল নিয়ে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল ‘যমুনা ঢাকি’র প্রযোজক-পরিচালক স্নেহাশিস চক্রবর্তীর সঙ্গে। তাঁর কানেও পৌঁছেছে খবরটি। তার পরেই স্নেহাশিস বুধবার রাতে যোগাযোগ করেন জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষের সঙ্গে। সেখান থেকেই আশ্বাস পেয়েছেন, ধারাবাহিক বন্ধের কোনও সিদ্ধান্ত আপাতত নেই তাঁদের। কথায় কথায় প্রযোজক-পরিচালকের আরও দাবি, রেটিং চার্টে ‘যমুনা ঢাকি’ জি বাংলাকে উঁচুতে তুলে দিয়েছিল। একই ভাবে ‘খুকুমণির হোম ডেলিভারি’ টক্কর নিতে সহযোগিতা করেছিল স্টার জলসাকে। স্নেহাশিসের হাতে একাধিক গল্প তৈরি। যে কোনও চ্যানেল থেকে সবুজ সংকেত পেলেই নতুন বছরে সুখবর দেবেন তিনি।

স্নেহাশিসের কথার সুর ‘যমুনা’ শ্বেতা ভট্টাচার্যের বক্তব্যেও। তাঁর দাবি, দেড় বছর ধরে টানা চলছে ধারাবাহিকটি। আমি কৃতজ্ঞ, ‘জড়োয়ার ঝুমকো’র পরে স্নেহাশিসদা আবারও ভরসা করে আমায় বড় দায়িত্ব দিয়েছিলেন। তবে সব কিছুরই তো শেষ হয়। এই ধারাবাহিক শেষ তা মেনে নেওয়া ছাড়া কিছুই বলার নেই। তবে চ্যানেল থেকে কোনও নির্দেশ আসেনি। আমি কিন্তু নিয়মিত শ্যুটে যাচ্ছি।

কী বলছেন ‘কড়ি খেলা’র অভিনেতা ত্বরিতা চট্টোপাধ্যায়? অভিনেত্রী এই ধারাবাহিকে ‘পারমিতা’ ওরফে শ্রীপর্ণা গঙ্গোপাধ্যায়ের ননদ ‘শুভ্রা’। ত্বরিতার দাবি, তিনিও এই গুঞ্জন শুনেছেন। পুরোটাই ভুয়ো। ধারাবাহিক বন্ধ হওয়ার কোনও কথাই ওঠেনি। তাঁরা প্রতি দিন শ্যুটে যাচ্ছেন। ত্বরিতার মতে, রেটিং চার্টে একটু পিছিয়ে পড়েছে পরিচালক লক্ষ্মণ ঘোষের এই ধারাবাহিকটি। সঙ্গে সঙ্গে তাই নিয়ে শোরগোল টেলিপাড়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.