Advertisement
২২ জুলাই ২০২৪
priyanka sarkar

Priyanka Sarkar: প্রিয়াঙ্কাকে নিয়ে ইন্ডাস্ট্রিতে নতুন গুজব, উত্তর দিলেন অর্ণব মিদ্যা

যশ দাশগুপ্ত-নুসরত জাহান, অভিরূপ নাগ চৌধুরী-শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের পর তালিকায় নতুন সংযোজন প্রিয়াঙ্কা সরকার।

অর্ণব মিদ্যা এবং প্রিয়াঙ্কা সরকার।

অর্ণব মিদ্যা এবং প্রিয়াঙ্কা সরকার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২১ ১৮:১৬
Share: Save:

অতিমারি আটকাতে পারেনি প্রেম। তার সাক্ষী টলিপাড়া। যশ দাশগুপ্ত-নুসরত জাহান, অভিরূপ নাগ চৌধুরী-শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের পর তালিকায় নতুন সংযোজন প্রিয়াঙ্কা সরকার। গুজব রটেছে তিনি নাকি পরিচালক অর্ণব মিদ্যার প্রেমে পড়েছেন।

অর্ণবের প্রথম ছবি ‘অন্দরকাহিনী’-র প্রধান মুখ ছিলেন প্রিয়াঙ্কা। একাধিক ছোট গল্পের মাধ্যমে নারীর অবস্থান চিনিয়েছিলেন পরিচালক। প্রতিটি গল্পেই কেন্দ্রীয় মুখ ছিলেন অভিনেত্রী। শুধু তাই নয়, ৫০টি দেশি এবং আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছিল ছবিটি। আরও খবর, সব ঠিক থাকলে অর্ণবের আগামী ছবির নায়িকাও সম্ভবত প্রিয়াঙ্কা। ছবির শ্যুটিং যাতে দ্রুত শুরু হয়, তার জন্য অভিনেত্রী নাকি অর্ণবকে নানা ভাবে সাহায্যও করছেন।

গোটা বিষয়টি কি রটনা? আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল অর্ণবের সঙ্গে। পুরো বিষয়টি ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন তিনি। পাশাপাশি তাঁর দাবি, ‘‘প্রিয়াঙ্কা আমার বোনের মতো। প্রথম ছবি থেকেই হৃদ্যতা তৈরি হয়েছে। ফলে, ওঁর সঙ্গে কাজ করতে ভাল লাগে। প্রিয়াঙ্কার সঙ্গে আমি স্বচ্ছন্দ।’’ কিছু দিন আগেই অর্ণবের বোন খুন হয়েছেন তাঁর স্বামীর হাতে। পরিচালকের কথায়, সেই সময় সায়নী ঘোষ, লীনা গঙ্গোপাধ্যায় সহ টলিউডের একাধিক ব্যক্তিত্ব তাঁর পাশে এসে দাঁড়িয়েছিলেন। প্রিয়াঙ্কা তাঁদের মধ্যে অন্যতম। অভিনেত্রীর জন্যই তিনি বোনের মৃত্যুর অবসাদ কাটিয়ে ফের কাজের দুনিয়ায় ফিরতে চলেছেন। কাকতালীয় ভাবে তাঁর বোনের নামও প্রিয়াঙ্কা। অর্ণব সরাসরি জানিয়েছেন, ‘‘শুধু আগামী ছবি নয় আগামী আরও একাধিক ছবিতে আমার নায়িকা হিসেবে প্রিয়াঙ্কাকেই চাইব। কারণ, ওঁর মতো জোরালো অভিনেত্রী ইন্ডাস্ট্রিতে আমি খুব কম দেখেছি।’’

আনন্দবাজার অনলাইন যোগাযোগের চেষ্টা করেছিল প্রিয়াঙ্কার সঙ্গেও। তাঁকে ফোনে পাওয়া যায়নি। তবে অভিনেত্রীর ঘনিষ্ঠমহলের খবর, তথাগতের সঙ্গে সম্পর্ক আপাতত ‘অতীত’। যদিও এই মুহূর্তে তথাগতর তোলা প্রিয়াঙ্কার একের পর এক বিকিনি ছবি তাপ বাড়িয়েছে ইনস্টাগ্রামের। এ দিকে, রাহুল যতই পুরনো ছবি ভাগ করে নিন তাঁর সামাজিক পাতায়, প্রিয়াঙ্কা নাকি ফিরছেন না তাঁর কাছেও।

তা হলে কি পরিচালক-অভিনেত্রীর এই নতুন জুটি ছবির কাজ ঘিরে দীর্ঘস্থায়ী হবে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress priyanka sarkar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE