Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Arijit Singh

ফেব্রুয়ারিতে কলকাতায় শো করবেন অরিজিৎ, টিকিটের সর্বোচ্চ মূল্য কত হাজার?

আগামী বছর ১৮ ফেব্রুয়ারি কলকাতায় অনুষ্ঠান করতে চলেছেন অরিজিৎ সিংহ। কিন্তু টিকিট মূল্য শুনলে হেঁচকি উঠতে বাধ্য।

অরিজিতের শোয়ের আকাশছোঁয়া টিকিটের দাম

অরিজিতের শোয়ের আকাশছোঁয়া টিকিটের দাম ফাইল-চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ২০:৪৪
Share: Save:

মুর্শিদাবাদের জিয়াগঞ্জ থেকে বলিউডের পয়লা নম্বর গায়ক অরিজিৎ সিংহ। তবে সাফল্য খুব সহজে যে এসেছে এমন নয়। ধাপে ধাপে সাফল্যের সিঁড়িতে উঠেছেন অরিজিৎ। ফেম গুরুকুলের প্রতিযোগী থেকে প্রীতমের সহকারী হয়ে এক নম্বর গায়ক অরিজিতের জগৎ জোড়া নাম। এ বার বছর তিনেক পর ফের কলকাতায় শো করতে আসবেন অরিজিৎ সিংহ। আগামী বছর ১৮ ফেব্রুয়ারি শহর ভাসবে অরিজিতের গানে। এক অনলাইন সংস্থায় কাটা যাচ্ছে অরিজিতের শোয়ের টিকিট আর তাতেই উপচে পড়া ভিড় তাঁর অনুরাগীদের। কিন্তু টিকিটের মূল্য দেখে চক্ষু চড়ক গাছ অনেকেরেই।

আসলে ইকো পার্কের ওই শোতে আসনগুলি পাঁচটি ভাগে ভাগ করা হয়েছে। সর্বনিম্ন ব্রোঞ্জ যার মূল্য ২৫০০ টাকা। তারপর সিলভার, তারপর গোল্ড, প্ল্যটিনাম ও সর্বোচ্চ ডায়মন্ড। আর এই ডায়মন্ড আসনগুলির মূল্য ৫০,০০০ হাজার টাকা। তবে এখানে শেষ নয়, শোনা যাচ্ছে টিকিটের মূল্য পৌঁছতে পারে ৬০,০০০ টাকা পর্যন্ত।

ডায়মন্ড আসনগুলিতে যারা টিকিট কাটবেন তাঁরা থাকবেন মূল স্টেজের সামনে সঙ্গে পাবেন খাবার ও পানীয়। অন্য দিকে ব্রোঞ্জ টিকিট একেবারে পিছনে। সূত্রের খবর এই টিকিটের ক্রেতাদের স্বাভাবিক ভাবে দাঁড়িয়ে উপভোগ করতে হবে শিল্পীর গান শুধু তাই নয় মূল স্টেজ থেকে অনেকটা দূরে হওয়ার গোটা শোটাই এলসিডি স্ক্রিনে চোখ রেখেই দেখেতে হবে। তবে প্রিয় শিল্পীর অনুষ্ঠানের অভিজ্ঞতা চাক্ষুস করতে টাকা পয়সা নিয়ে খুব বেশি চিন্তিত নন তাঁর একটা বড় অংশের অনুরাগীরা। আবার অনেকের ইচ্ছে থাকলেও টিকিট চড়া দাম সেই ইচ্ছেপূরণে বাধা হয়ে দাঁড়াচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arijit Singh Bollywood Eco Park
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE