Advertisement
০১ মার্চ ২০২৪
Arijit Singh Heckled At Concert

মঞ্চে পারফর্ম করাকালীন হেনস্থার শিকার অরিজিৎ সিংহ, ডান হাতে গুরুতর আঘাত পেলেন গায়ক

খ্যাতির খেসারত দিতে হল জনপ্রিয় গায়ক অরিজিৎ সিংহকে। অওরঙ্গাবাদে অনুষ্ঠান চলাকালীন আক্রান্ত হলেন ‘গেরুয়া’ খ্যাত গায়ক।

Arijit Singh gets heckled on the stage while performing, singer encounters a sprained arm.

অনুষ্ঠান চলাকালীন হাতে গুরুতর চোট পেলেন অরিজিৎ সিংহ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ১০:২০
Share: Save:

দেশের অন্যতম জনপ্রিয় গায়ক তিনি। তাঁর খ্যাতি শুধু দেশের মধ্যেই সীমাবদ্ধ নয়, নিজের প্রতিভা ও যোগ্যতার জোরে আন্তর্জাতিক পরিচিতি পেয়েছেন তিনি। সেই খ্যাতিরই খেসারত দিতে হল গায়ক অরিজিৎ সিংহকে। অনুষ্ঠান চলাকালীন মঞ্চেই হেনস্থার শিকার হলেন গায়ক। গুরুতর চোট পেলেন ডান হাতে। সমাজমাধ্যমের পাতা থেকে মিলল সেই খবর।

সম্প্রতি অওরঙ্গাবাদে গানের অনুষ্ঠান ছিল অরিজিৎ সিংহের। মঞ্চে গান গাইতে উঠেওছিলেন তিনি। খবর, তার পরেই ঘটে বিপত্তি। প্রিয় তারকাকে চোখের সামনে দেখতে পেয়ে তাঁর হাত ধরে টানাটানি শুরু করে দেন এক অনুরাগী। বেকায়দায় চোটও লাগে অরিজিতের হাতে। সমাজমাধ্যমের পাতায় পোস্ট করা একটি ভিডিয়ো থেকে জানা যাচ্ছে, ডান হাতে এতটাই চোট পেয়েছেন গায়ক যে, হাত সোজা করতে পারছিলেন না তিনি, তাঁর হাত কাঁপছিল। ওই ভিডিয়োয় দেখতে পাওয়া যায়, হাতে আঘাত পাওয়ার পরেও ওই অনুরাগীর সঙ্গে ভদ্র ভাবে, মার্জিত ভঙ্গিতে কথা বলছিলেন অরিজিৎ। তাঁর হাত ধরে টানাটানি করার ফলে যে তিনি আহত হয়েছেন, তা বোঝানোর চেষ্টা করছিলেন গায়ক। ভিডিয়োয় অরিজিৎ এ-ও বলেন, ‘‘আপনি এ ভাবে আমার হাত ধরে টানছেন। এ বার চোট পেয়ে আমি আর হাত নাড়াতে পারছি না। আপনি এটা বুঝতে পারছেন না, যদি আমি পারফর্ম করতে না পারি, তা হলে আপনারাও অনুষ্ঠান উপভোগ করতে পারবেন না। এটা তো খুব সহজ হিসাব।’’ এমন ঘটনার পরেও পারফর্ম করা বন্ধ করতে চাননি অরিজিৎ। তাঁর কথায়, ‘‘আমি তো এখানে পারফর্ম করতেই এসেছি। আমি আমার সব ভক্তের কাছে যাব। আমি এখানে উপস্থিত শ্রোতাদের ভালবাসি। প্রত্যেকের কাছে আলাদা আলাদা করে যাব আমি।’’ ওই ব্যক্তির কাছে অরিজিতের প্রশ্ন স্রেফ একটাই, ‘‘আপনি হাত ধরে টানাটানি করলেন কেন?’’

আঘাত পেয়ে শেষ পর্যন্ত ক্রেপ ব্যান্ডেজ বাঁধতে হয় অরিজিৎ সিংহের হাতে। মঞ্চেই প্রাথমিক চিকিৎসা হয় গায়কের। যদিও গোটা ঘটনার বিষয়ে এখনও তেমন ভাবে জানা যাচ্ছে না। তবে, অওরঙ্গাবাদে অরিজিৎ সিংহের এই অনুষ্ঠানের আরও কিছু ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমের পাতায়। তার মধ্যে একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, অনুষ্ঠান চলাকালীন একে অপরকে প্রেমের প্রস্তাব দিয়ে চুম্বনও করেছেন এক যুগল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE