Advertisement
০৭ মে ২০২৪
Celeb Gossip

বিয়ের বয়স মাত্র এক বছর, এরই মধ্যে ‘বিরক্ত’ রণবীর! নেপথ্য কারণ জানালেন আলিয়া

সম্প্রতি তাঁদের প্রথম বিবাহবার্ষিকী পালন করেছেন আলিয়া ও রণবীর। গত বছরের এপ্রিল মাসে মুম্বইয়ে নিজেদের বাড়িতেই গাঁটছড়া বাঁধেন দুই তারকা।

Alia Bhatt reveals that Ranbir Kapoor doesn’t like her to raise her voice when she’s angry.

গত বছর এপ্রিলে চারহাত এক হয় রণবীর কপূর ও আলিয়া ভট্টের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১৬:৫২
Share: Save:

প্রায় পাঁচ বছরের প্রেম। তার পর বিয়ে। গত বছর এপ্রিল মাসে একে অপরের সঙ্গে সাতপাক ঘুরেছেন আলিয়া ভট্ট ও রণবীর কপূর। গত নভেম্বরে তাঁদের কোল আলো করে এসেছে সন্তান। এখন মেয়ে রাহাকে নিয়ে সংসার রণবীর ও আলিয়ার। সম্প্রতি নিজেদের বিবাহবার্ষিকীও পালন করেছেন বলিউডের এই জনপ্রিয় যুগল। তবে, এই সংক্ষিপ্ত সময়ের দাম্পত্যের মধ্যেই আলিয়ার উপর বিরক্ত হয়ে উঠেছেন রণবীর কপূর! কিন্তু কেন? সেই উত্তর দিলেন আলিয়া নিজেই।

জনসমক্ষে নিজেদের প্রেমের ইস্তেহার দেওয়ার পর থেকেই সংবাদমাধ্যমের সামনে একে অপরকে নিয়ে সাবলীল ভাবে কথা বলেন আলিয়া ও রণবীর। কোনও প্রকার জড়তা ছাড়াই নিজেদের ব্যক্তিগত জীবন তুলে ধরেন অনুরাগীদের সামনে। রণবীর যেমন প্রশংসা করেন স্ত্রী আলিয়ার, তেমনই স্বামী হিসাবে রণবীরের গুণাবলীর কথাও বলতে ভোলেন না আলিয়া। সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া জানান, রণবীরের মানসিকতা নাকি একেবারেই সাধু-সন্তদের মতো। কখনও গলার আওয়াজ তুলে কথা বলেন না তিনি। আর আলিয়া রেগে গিয়ে চেঁচামেঁচি শুরু করলেই নাকি তাতে বিরক্ত হন রণবীর। সমাজমাধ্যমের পাতায় পোস্ট করা একটি ভিডিয়োয় আলিয়া বলেন, ‘‘কোনও কাজে কারও অক্ষমতা দেখলেই আমার মাথা গরম হয়ে যায়। আর আমার গলার আওয়াজ বেড়ে গেলে রণবীর তা একদমই পছন্দ করে না।’’ এর কারণ হিসেবে আলিয়া বলেন, ‘‘ও মনে করে এটা ঠিক নয়, আর রাগ হলেও আমার নিষ্ঠুর হওয়া উচিত নয়।’’ স্বামীর কোন গুণ দেখলে সামান্য হিংসা হয় তাঁর মনে? এই প্রশ্নের উত্তরও দিয়েছেন আলিয়া। অভিনেত্রী বলেন, ‘‘রণবীরের মাথা খুব ঠান্ডা, একেবারে সাধু-সন্তদের মতো। আর কেউ আমার মস্তিষ্ক খুলে দেখলে শুধুই হযবরল দেখতে পাবেন।’’

সম্প্রতি হলিউডের মেট গালায় অভিষেক হয়েছে আলিয়া ভট্টের। পোশাকশিল্পী প্রবাল গুরুঙের বানানো এক লক্ষ মুক্তখচিত পোশাক পরে সেখানে গালিচায় হেঁটেছেন তিনি। চলতি বছরেই হলিউডে অভিষেক হবে আলিয়ার। বছরের শেষের দিকে মুক্তি পাবে আলিয়ার প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE