Advertisement
০২ মে ২০২৪
Malaika Arora

সম্পর্ক ভাঙনের খবর অর্জুন-মালাইকার, রবিবাসরীয় দুপুরে সকলকে চুপ করিয়ে দিলেন তারকা যুগল

অর্জুন-মালাইকার প্রেম ভাঙার খবরে ছয়লাপ, অবশেষে নিন্দকদের মুখ বন্ধ করলেন তারকা যুগল।

জল্পনায় অবসান অর্জুন-মালাইকার।

জল্পনায় অবসান অর্জুন-মালাইকার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২৩ ১৭:৪৮
Share: Save:

গত কয়েক দিন ধরেই মায়ানগরীতে ফিসফাস প্রেম ভেঙেছে অর্জুন-মালাইকার। ‘মাসাবা মাসাবা’ খ্যাত অভিনেত্রী ও সমাজমাধ্যম প্রভাবী কুশা কপিলার প্রেমে পড়ছেন বনি পুত্র। খবর পাঁচকান হতেই বেজায় রেগে অর্জুনের বাড়ির লোকদের তাঁর ইনস্টাগ্রাম থেকে আনফলো করে দেন অভিনেত্রী। আরবাজ় খানের সঙ্গে ১৮ বছরের দাম্পত্যে ইতি টেনে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন মালাইকা আরোরা। তার বছর দুয়েকের মধ্যেই প্রেম পড়েন অর্জুন কপূরের। ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে প্রেমে পড়া নিয়ে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি মালাইকাকে। এ বার তাঁদের প্রেম ভাঙার খবর যেন ছড়িয়ে পড়ল দাবানলের মতো। জল্পনা চলছিলই অবশেষে নিন্দকদের মুখ বন্ধ করলেন তারকা যুগল।

তাঁদের প্রেম ভাঙার খবর থেকে মালাইকার কুশাকে ‘আনফলো’ করার খবরে যখন ছয়লাপ সেই সময় একসঙ্গে দেখা গেল তাঁদের। রবিবাসরীয় দুপুরে মালাইকার সঙ্গে মধ্যাহ্ন ভোজনে গেলেন অর্জুন। সাদা কো-অর্ড সেটে দেখা গেল অভিনেত্রীকে, কালো প্যান্ট, টি-শার্টে দেখা গেল অর্জুনকে। আলোকচিত্রীদের দেখে এ দিন আর পোজ দেননি তাঁরা। সটান গাড়িতে উঠে গেলেন অর্জুন-মালাইকা। তবে ততক্ষণে যা বার্তা দেওয়ার তা স্পষ্ট হয়ে গিয়েছে। তাঁরা যে একসঙ্গেই রয়েছেন সেটাই বুঝিয়ে দিলেন যুগল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE