Advertisement
০৩ মে ২০২৪
Malaika Arora

মালাইকা-অর্জুনের পাঁচ বছরের প্রেম ভেঙেছে নাকি! অভিনেতার পোস্টে আবার রহস্য

দাবানলের মতো ছড়িয়ে পড়েছে অর্জুন-মালাইকার প্রেম ভাঙার খবর। সমাজমাধ্যমের পাতায় অভিনেতার নতুন পোস্টে রহস্য বাড়ল।

(বাঁ দিকে) মালাইকা আরোরা (ডান দিকে) অর্জুন কপূর।

(বাঁ দিকে) মালাইকা আরোরা (ডান দিকে) অর্জুন কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৩ ১৯:৫৪
Share: Save:

আরবাজ় খানের সঙ্গে ১৮ বছরের দাম্পত্যে ইতি টেনে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন মালাইকা আরোরা। তার বছর দুয়েকের মধ্যেই প্রেম পড়েন অর্জুন কপূরের। দেখতে দেখতে একসঙ্গে পাঁচ বছর পার করে ফেলেছেন। কিন্তু হঠাৎই যেন সম্পর্কে কালো মেঘের ছায়া। মালাইকা ও অর্জুনের সম্পর্কে নাকি চিড় ধরেছে। গত কয়েক দিন ধরেই মায়ানগরীতে গুঞ্জন, সম্পর্কে ইতি টেনেছেন দুই তারকা। সম্পর্কে দু'জনের মাঝে তৃতীয় ব্যক্তির আগমনেই নাকি এমন পরিণতি। সূ্ত্রের খবর, সমাজমাধ্যমের পাতায় অর্জুনের গোটা পরিবারকে ‘আনফলো’ করেন বলিউড অভিনেত্রী। প্রায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছে অর্জুন-মালাইকার প্রেম ভাঙার খবর। কিন্তু সন্ধ্যা নামার আগেই অর্জুনের এক পোস্টে রহস্য ঘনীভূত।

‘বিশ্ব কুকুর দিবস’ উপলক্ষে নিজের পোষ্যের সঙ্গে বিশেষ একটা ফটোশুট করান অভিনেত্রী। এমনিতেই মালাইকার কুকুর ‘ক্যাসপার’ বেশ পরিচিত সংবাদমাধ্যমে। মাঝেমধ্যেই বান্দ্রা এলাকায় অভিনেত্রীকে দেখা যায় তাঁর পোষ্যের সঙ্গে প্রাতঃভ্রমণে। এ বার সেই পোষ্যের সঙ্গে মালাইকাকে দেখে মন্তব্য করলেন অর্জুন। অভিনেতা লেখেন, ‘‘তোমার জীবনের তারা ক্যাসপার।’’ অন্য দিকে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট শেয়ার করেন মালাইকা, যাতে লেখা ছিল, ‘‘সাহসের সঙ্গে নিজের জীবন যাপন করতে হবে। অসম্ভবকে সম্ভব করার বিশ্বাস রাখতে হবে। যাঁরা পাশে থাকার, তাঁরা তোমার পাশেই থাকবেন।’’ মালাইকার পোস্টের পরই অভিনেত্রীর ছবিতে এ হেন মন্তব্য! তা হলে কি কিছু ধামাচাপা দেওয়ার চেষ্টা করছেন অর্জুন? না কি সব ঠিকই আছে তাঁদের মধ্যে? ধোঁয়াশা বাড়ছে ক্রমেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora Arjun Kapoor Bollywood Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE