Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

গার্লফ্রেন্ডের গায়ে হাত তুলেছেন আরমান!

সংবাদ সংস্থা
মুম্বই ০৫ জুন ২০১৮ ১০:০৯
ঘটনার পর আরমানের বাড়িতে গিয়ে খোঁজ পায়নি পুলিশ। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

ঘটনার পর আরমানের বাড়িতে গিয়ে খোঁজ পায়নি পুলিশ। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

ফের বেকায়দায় পড়েছেন আরমান কোহালি। এ বার নিজের গার্লফ্রেন্ড নীরু রনধাওয়াকে মারধরের অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। ঘটনাটা আরমানের ঘরের চার দেওয়ালের মধ্যেই আটকে থাকেনি। তাঁর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগও জমা করেছেন নীরু। ঘটনার পর আরমানের বাড়িতে গিয়ে খোঁজ পায়নি পুলিশ।

আরমানের সঙ্গেই বছর তিনেক ধরেই মুম্বইয়ে লিভ-ইন করছেন নীরু। রবিবার রাতে তাঁদের মধ্যে টাকাপয়সা নিয়ে রীতিমতো ঝগড়া হয়ে বলে জানা গিয়েছে। শোনা যাচ্ছে, এর পরেই আরমান রেগে গিয়ে নীরুকে মারধর করেন। আরমানের মারেই নাকি মাথায় আঘাত লেগেছে নীরুর। ঘটনার পর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় নীরুকে। সেখান থেকেই রবিবার রাতেই মুম্বইয়ের সান্তাক্রুজ থানার ফোন করে অভিযোগ দায়ের করেন তিনি।

কী অভিযোগ? পুলিশের কাছে নীরুর দাবি, তাঁর গায়ে হাত তুলেছেন আরমান। শুধু তা-ই নয়, সিঁড়ি থেকে তাঁকে ধাক্কা দিয়ে নীচে ফেলেও দিয়েছেন। এমনকি, চুলের মুঠি ধরে মেঝেতে মাথাও ঠুকে দিয়েছেন। তাতে মাথায় গুরুতর চোট পেয়েছেন নীরু।

Advertisement

আরও পড়ুন
স্বমেহনের অভিনয়, ট্রোলিংয়ের জবাব দিলেন স্বরা

কিন্তু যাঁকে ঘিরে এই অভিযোগ সেই আরমান কোহালির কী বক্তব্য? উত্তরে সান্তাক্রুজ থানার এক শীর্ষ আধিকারিক শান্তনু পওয়ার বলেন, “আরমানের বাড়িতে আমাদের পুলিশকর্মীরা গিয়েছিলেন। তবে সেখানে তাঁর খোঁজ পাওয়া যায়নি। তিনি পলাতক। আর তাঁর খোঁজ চলছে।” আরমানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৩, ৩২৬ এবং ৫০৬ ধারায় মামলাও রুজু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন
অভিনয়ের আড়ালে মধুচক্র চালাতেন এই অভিনেত্রী!

এই প্রথম নয়, এর আগেও আরমানের বিরুদ্ধে শারীরিক হেনস্থার অভিযোগ উঠেছে। ২০১৩-তে রিয়্যালিটি টেলিভিশন শো বিগ বস-এ সোফিয়া হায়াতের সঙ্গে ঝামেলায় জড়িয়েছিলেন তিনি। সে সময় সোফিয়ার দাবি ছিল, তাঁকে হেনস্থা করা ছাড়াও কটূক্তি করেছেন আরমান। তার জেরে আরমানকে গ্রেফতারও করেছি সান্তাক্রুজ থানার পুলিশ।

বলিউড পরিচালক রাজকুমার কোহালির ছেলে আরমানের পোর্টফোলিওতে দাগ কাটার মতো কোনও ফিল্ম নেই। আটের দশকে ‘বলদে কি আগ’ ফিল্মে বলিউডে প্রবেশ। এর পর ‘বিরোধী’, ‘জানি দুশমন’, ‘এলওসি: কার্গিল’এ-র মতো বেশ কিছু ফিল্মে তাঁকে দেখা গেলেও তেমন সাড়া ফেলতে পারেননি আরমান। বছর তিনেক আগে কামব্যাক করেছিলেন রাজশ্রী প্রোডাকশনের ‘প্রেম রতন ধন পায়ো’-তে। তবে তার পর থেকে বড়পর্দায় তেমন ভাবে দেখা যাননি আরমানকে। এ বার অবশ্য ফের শিরোনামে এলেন। তবে নিজের ‘কুকীর্তি’র জেরে!

আরও পড়ুন

Advertisement