Advertisement
২০ এপ্রিল ২০২৪
Aryan Khan

Aryan Khan: মঞ্জুর হল না জামিন, হাজতেই থাকছেন শাহরুখ-পুত্র আরিয়ান, বুধবার ফের শুনানি

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) আধিকারিকরা কিছু সময় চান আদালতের কাছে। তারপরই বুধবার পরবর্তী শুনানির দিন ধার্য করে আদালত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২১ ১২:৫৯
Share: Save:

জামিন পেলেন না শাহরুখ-পুত্র আরিয়ান। বুধবার ফের তাঁর জামিনের মামলার শুনানি হবে। আজ, সোমবারই তাঁর জামিনের আবেদনের শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) আধিকারিকরা কিছু সময় চান আদালতের কাছে। তারপরই বুধবার পরবর্তী শুনানির দিন ধার্য করে মুম্বই সেশন আদালত।

গত বৃহস্পতিবার মুম্বইয়ের আদালত আরিয়ানকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেয়। সঙ্গে সঙ্গে আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদন করেন শাহরুখ নিযুক্ত আইনজীবী। আরিয়ানকে জামিন দিলে তথ্যপ্রমাণ এ দিক-ও দিক হতে পারে, ব্যাঘাত ঘটতে পারে তদন্ত প্রক্রিয়াতে, শুক্রবার আদালতে এমনই যুক্তি দেখিয়ে তাঁর জামিনের বিরোধিতা করেন বিপক্ষের আইনজীবী অনিল সিংহ। শুক্রবারও নাকচ হয়ে গিয়েছিল শাহরুখ-পুত্রের জামিনের আবেদন। তারপর শনি এবং রবি, দু’দিন আদালত বন্ধ থাকায় আজ, সোমবার ঘরে ফিরতে পারবেন বলেই আশা করেছিলেন আরিয়ান। কিন্তু তা সম্ভব হল না।

আরিয়ান এবং তাঁর সঙ্গীদের বিরুদ্ধে মাদক সংগ্রহ, বিক্রি এবং ব্যবহারের অভিযোগ রয়েছে। যে কারণেই সহজে জামিন মিলছে না শাহরুখ-পুত্রের। ব্যক্তিগত বা ব্যবসায়িক স্বার্থে মাদক ব্যবহার হয়েছে প্রমাণিত হলে তিন বছর পর্যন্ত জেল হতে পারে তাঁদের।

গত শনিবার মুম্বই থেকে গোয়াগামী একটি প্রমোদতরী থেকে গ্রেফতার করা হয় আরিয়ান-সহ কয়েক জনকে। পরোয়ানায় লেখা হয়, ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১,৩৩,০০০ টাকা উদ্ধার হয়েছে প্রমোদতরীর টার্মিনালে। এনসিবি-র পেশ করা পঞ্চনামায় দাবি করা হয়, নিষিদ্ধ মাদক নিয়েই প্রমোদতরীতে ওঠেন আরিয়ান। তাঁর বন্ধুর জুতো থেকেও মেলে মাদক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aryan Khan sharukh khan Drug
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE