Advertisement
০৪ মে ২০২৪
Mouni Roy

মৌনীর বিকিনি পরা ছবি নিয়ে তুমুল দাম্পত্য কলহ, সামলাতে কী করলেন ‘শার্ক ট্যাঙ্ক’-এর বিচারক?

মৌনী রায়ের বিকিনি পরা ছবিতে লাইক করে ফ্যাসাদে পড়েছিলেন শিল্পপতি অশনীর। দাম্পত্য কলহ চরমে। স্ত্রীর সঙ্গে মুখ দেখাদেখি বন্ধ প্রায়। সমস্যার সমাধানে কী করতে হল তাঁকে?

Ashneer Grover’s wife Madhuri made him ‘unfollow’ Mouni Roy after he liked her bikini picture

মৌনীর বিকিনি পরা ছবির জন্য সংসারে ভাঙন? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ১৪:৫০
Share: Save:

দীর্ঘ সতেরো বছরের দাম্পত্যে সুখী অশনীর গ্রোভার এবং মাধুরী জৈন। তবে এক বার বেজায় মুশকিলে পড়ে গিয়েছিলেন ব্যবসায়ী অশনীর। তাঁর স্ত্রী মাধুরী খুব চটে গিয়েছিলেন তাঁর উপর। ইনস্টাগ্রামে অভিনেত্রী মৌনী রায়ের বিকিনি পরা একটি ছবিতে লাইক দিয়েছিলেন অশনীর। তাতেই গোসা হয়েছিল মাধুরীর।

এক সাক্ষাৎকারে তাঁদের সম্পর্ক এবং দীর্ঘ বিবাহিত জীবন নিয়ে কথা বলছিলেন দু’জন। তখন আশনীরই ফাঁস করেন এই কাহিনি।

অকপটে বলেন অশনীর, “খুব ভয় পেয়ে গিয়েছিলাম। আমি মৌনী রায়ের একটি ছবিতে লাইক দিয়েছিলাম। ইনস্টাগ্রামে খুব বেশি লোককে অনুসরণ করি না। মোটামুটি ৬০ জন। মৌনীকেও ফলো করতাম। মৌনী বিকিনি পরা একটা ছবি শেয়ার করেছিল। সেটা দেখেই চটে গিয়েছিল মাধুরী।”

তিনি বলেন, “আমি বাড়ি ফিরে দেখলাম, ও রেগে বসে আছে। আমি বুঝতেই পারছিলাম না, কী করেছি। আমি তো কিছুই করিনি!”

মাধুরীই বুঝিয়ে দেন তাঁর স্বামীকে, কেন রেগে আছেন তিনি। মাধুরী প্রশ্ন করেন, “ও তো বিকিনি পরে রয়েছে, কেন তুমি লাইক করেছ এই ছবি? ” অশনীরের স্ত্রী স্পষ্ট করেন, লাইক করা নিয়ে তাঁর সমস্যা নেই। বিকিনি পরা ছবি বলেই সমস্যা।

সমস্যার সমাধানে মৌনী রায়-সহ আরও পনেরো-কুড়ি জনের অ্যাকাউন্ট আনফলো করে দেন অশনীর। সোনম বাজওয়া, দিশা পটানিও ছিলেন সেই তালিকায়।

মাধুরীর অবশ্য দাবি, “আমি ওকে আনফলো করতে বলিনি। দেখো, তার মানে নিজের উপর ওর নিয়ন্ত্রণ নেই। আনফলো করতে হল কেন? দেখছ মানেই লাইক করতে হবে?” নৈশভোজে গিয়ে সে বার রাগ করে স্বামী-স্ত্রীর আলাদা বিল করতে বলেন মাধুরী। রাগ পড়তে অনেক সময় লেগেছিল বলেই জানান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE