Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ayushmann Khurrana

Ayushmann: আয়ুষ্মানকে নৌকায় দেখে নদীতে ঝাঁপ দিতে গেলেন মহিলা! তার পর?

শুরুতে আয়ুষ্মানকে নদী সাঁতরে কাছে আসার অনুরোধ জানান ভক্ত। অভিনেতা রাজি না হওয়ায় তিনি নিজেই ঝাঁপ দিতে চান।

অভিনেতার জীবনে ‘মধুর মুহূর্ত’

অভিনেতার জীবনে ‘মধুর মুহূর্ত’

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২২ ১৮:৩৫
Share: Save:

প্রিয় নায়ককে সামনে থেকে দেখার অনুভূতি আলাদাই। নদীতে দুই নৌকা মিলিয়ে এক দঙ্গল মহিলা যাত্রী। হঠাৎ সামনে পেলেন আয়ুষ্মান খুরানাকে। তিনি ছিলেন এক লঞ্চে। তাঁকে দেখে আনন্দে বিহ্বল হয়ে দূর থেকে চিৎকার শুরু করলেন মহিলারা। আয়ুষ্মানের ভক্ত তাঁরা। তাঁদেরই এক জন চাইলেন নদীতে ঝাঁপ দিয়ে আয়ুষ্মানের কাছাকাছি এসে পড়তে। আর ও দিকে আয়ুষ্মান বিপুল মজা পেয়ে তাঁদের সঙ্গে কথোপথন চালাতে লাগলেন। সেই দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন অভিনেতার সহকারী। তার পর আয়ুষ্মান নিজেই ভাগ করে নিয়েছেন সেই ভিডিয়ো।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক ভক্ত আয়ুষ্মানকে সাঁতার দিয়ে নদী পার হয়ে তাঁদের কাছে আসতে বলছেন। উত্তরে আয়ুষ্মান জানান, তিনি তা করতে পারবেন না। ভক্ত সেই শুনে আরও জোর দিয়ে বলেন, ‘‘তা হলে আমিই ঝাঁপ দিচ্ছি। সাঁতার দিয়ে তোমার কাছে যাচ্ছি।’’

আয়ুষ্মানকে বলতে শোনা যায়, ‘‘আমি সাঁতার কাটতে পারি না। এটা আমার পক্ষে অসম্ভব হবে।” সেই মুহূর্ত নেটমাধ্যমে পোস্ট করে আয়ুষ্মান লেখেন, ‘এমন ঘটনা আমার টাইমলাইনে থাকা উচিত। বড়ই মধুর।’

২০১২ সাল। সুজিত সরকার পরিচালিত 'ভিকি ডোনার' (২০১২) ছবিটি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন আয়ুষ্মান। বহু প্রশংসিত সেই ছবি জিতে নেয় একাধিক পুরস্কার। পরে ‘দম লাগা কে হাঁইশা’ (২০১৫), ‘বরেলি কি বরফি’ (২০১৭), ‘বধাই হো’ (২০১৮), ‘অন্ধাধুন’ (২০১৮)-এর মতো একাধিক জনপ্রিয় ছবিতে নজর কেড়েছেন আয়ুষ্মান।

আগামী দিনে অনুভূতি কাশ্যপের মেডিক্যাল ড্রামা ‘ডক্টর জি’-তে দেখা যাবে অভিনেতাকে। আনন্দ এল রাইয়ের ‘অ্যান অ্যাকশন হিরো’ ছবিতেও দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ayushmann Khurrana fan River Swimming
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE