Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Vidya Sinha

Bidya Sinha Saha Mim:  জন্মদিনে বড় চমক! আংটি বদল করে বাগদান সারলেন বাংলাদেশের বিদ্যা

বিদ্যার কথায়, ‘অবশেষে আমার জন্মদিনে জীবনের আরও একটি নতুন পর্যায় শুরু হল’

বাংলাদেশের সংবাদমাধ্যম জানাচ্ছে, বিদ্যার সঙ্গে গত ছ’বছর ধরে সম্পর্কে ছিলেন সানি পোদ্দার।

বাংলাদেশের সংবাদমাধ্যম জানাচ্ছে, বিদ্যার সঙ্গে গত ছ’বছর ধরে সম্পর্কে ছিলেন সানি পোদ্দার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২১ ১৯:২৯
Share: Save:

পরীমণির পরে বিদ্যা সিনহা সাহা মিম। নায়িকার জন্মদিনে বড়সড় চমক পেলেন অনুরাগীরা।
২৪ অক্টোবর পরীমণির জন্মদিনে পাঁচতারা হোটেলের বলরুম জুড়ে ছিল আধখানা বিমান। ‘প্রীতিলতা’র পার্টিতে থিম রং ছিল লাল-সাদা। আর ১০ নভেম্বর সবাইকে চমকে দিয়ে জন্মদিনেই আংটি বদল করে বাগদান সারলেন বিদ্যা! দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

নায়িকার পছন্দের পাত্র কে? বাংলাদেশের সংবাদমাধ্যম জানাচ্ছে, বিদ্যার সঙ্গে গত ছ’বছর ধরে সম্পর্কে ছিলেন সানি পোদ্দার। প্রথম সারির একটি বেসরকারি ব্যাঙ্কের কর্মী জন্মসূত্রে কুমিল্লার বাসিন্দা। অভিনেত্রীর সঙ্গে আলাপ ফেসবুকে। পরে দু’জনে আলাদা গ্রুপ করেন। আলাপের ছ’মাসের মাথায় প্রেম। বুধবার সানির সঙ্গেই আংটি বদল সারলেন মিম।



বাগদানের জন্য ঢাকা শহরের একটি পাঁচতারা হোটেল বেছে নিয়েছিলেন অভিনেত্রী। ফুলের সাজে সেজে উঠেছিল ব্যাঙ্কোয়েট হল। টেবিলে রকমারি কেক। জরি, চুমকির কাজ করা লেহঙ্গা-চোলিতে বিদ্যা অপরূপ। মানানসই পান্না-হিরে খচিত গয়না যেন আলাদা মাত্রা এনেছে বিদ্যার সৌন্দর্যে।

বাগদানের ছবি নিজেই পরে ফেসবুকে দিয়েছেন অভিনেত্রী। প্রিয়তমের উদ্দেশে লিখেছেন, ‘৬ বছর আগে একসঙ্গে পথ চলা শুরু। প্রথম একসঙ্গে হেসেছি, ভালবেসেছি একে অন্যকে। অবশেষে আমার জন্মদিনে জীবনের আরও একটি নতুন পর্যায় শুরু হল। আমরা এক হলাম।’
বাংলাদেশ সংবাদমাধ্যমের দাবি, এ আগেও নাকি বিদ্যার অনামিকায় বহুমূল্য হিরের আংটি জ্বলজ্বল করতে দেখা গিয়েছে। সে ছবি তুলে নায়িকা স্বয়ং অনেক বার পোস্ট করেছেন ইনস্টাগ্রাম, ফেসবুকে। অথচ কেউ ঘুণাক্ষরে টের পায়নি বিদ্যা-সানির প্রেম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vidya Sinha Bangladeh Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE