Advertisement
১৭ জুলাই ২০২৪
Anjan Dutt meets Chanchal Chowdhury

বিমানবন্দরে অঞ্জন-চঞ্চল সাক্ষাৎ, প্রথম দেখায় কী কথা হল দু’জনের?

ঢাকা বিমানবন্দরে দু’জনের দেখা। এটাই প্রথম বার সাক্ষাৎ। অঞ্জন দত্তের সঙ্গে জড়িয়ে থাকা স্মৃতির কথা বললেন চঞ্চল চৌধুরী।

Bangladeshi actor Chanchal Chowdhury remembers meeting Anjan Dutt at Dhaka airport

অঞ্জন দত্ত-চঞ্চল চৌধুরী। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২৪ ১৭:৩৫
Share: Save:

দু’জনে একে অপরের অনুরাগী। যোগাযোগ থাকলেও মুখোমুখি সাক্ষাৎ এই প্রথম। ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দরে হঠাৎই। অঞ্জন দত্তের সঙ্গে প্রথম আলাপের অভিজ্ঞতা ভাগ করে নিলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী।

বুধবার সমাজমাধ্যমে অঞ্জনের সঙ্গে তোলা তাঁর ছবিটি পোস্ট করেছেন চঞ্চল। সেখানে প্রিয় শিল্পীর প্রশংসাও করেছেন ‘কারাগার’ খ্যাত অভিনেতা। চঞ্চল লিখেছেন, ‘‘...প্রিয় শিল্পী অঞ্জন দত্তের সঙ্গে ঢাকা এয়ারপোর্টে দেখা। প্রথম সামনাসামনি দেখা, অথচ কী স্নেহ আর ভালবাসায় জড়িয়ে ধরলেন আমাকে! এর আগে কয়েক বার যোগাযোগ হয়েছে ফোনে। ওঁর সঙ্গে কয়েকটা কাজ হতে হতেও হয়নি।’’

এর পাশাপাশি অঞ্জন দত্ত যে তাঁর অল্প বয়সের জীবনকে অনুপ্রাণিত করেছিলেন, সে কথাও ওই পোস্টে উল্লেখ করেছেন চঞ্চল। লিখেছেন, ‘‘আমাদের কলেজ বা বিশ্ববিদ্যালয়ের জীবনের সময়, নতুন ধারার বাংলা গান নিয়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যাওয়া শিল্পীদের মধ্যে তিনি একজন। এ ছাড়া তাঁর অভিনয় বা নির্মাণের পারদর্শিতাও আমাকে মুগ্ধ করে।’’

তবে চঞ্চল যে ছবিটি পোস্ট করেছেন, সম্ভবত সেটি দিন কয়েক আগের ছবি। কারণ অঞ্জন দত্ত এই মুহূর্তে কলকাতায় তাঁর আগামী ছবি ‘চালচিত্র এখন’ নিয়ে ব্যস্ত। ছবিটি ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পুরস্কৃত হয়েছিল। অনুরাগীদের একাংশের অনুমান, ছবিটি সম্ভবত তখনই তোলা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE