Advertisement
০৪ মে ২০২৪
Pori Moni

Porimoni: খাটভর্তি জামা, জুতো, খেলনা, ভাবী সন্তানের আগমনের প্রস্তুতি পরীমণির

আর কিছু দিনের অপেক্ষা। মা হবেন পরীমণি। ভাবী সন্তানের জন্য সাজিয়ে ফেললেন ঘর।

সন্তানের অপেক্ষায় পরীমণি

সন্তানের অপেক্ষায় পরীমণি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২২ ১৮:১৪
Share: Save:

খাট ভর্তি সারি সারি জামা, জুতো আর খেলনা। কী নেই সেখানে। ভাবী সন্তানের আগমনের প্রস্তুতি শুরু করে দিলেন পরিমণি। থরে থরে সাজানো জুতো, স্নানের বাথটাব, রং বেরঙের জামা। আর সেই সবকিছুর সামনে হাসিমুখে বসে আছেন হবু মা-বাবা। নতুন অতিথি আসার উত্তেজনা স্পষ্ট নায়িকার চোখে-মুখে। লিখলেন ‘তার আসার আয়োজন।’

কয়েকদিন আগেই ঘটা করে উদ্‌যাপন হয়েছে সাধ। গোলাপি শাড়ি, ঝুমকোয় সাধের দিন সেজেছিলেন অভিনেত্রী। সন্তান আগমনের প্রতিটি মুহূর্ত উপভোগ করছেন নায়িকা। সে কথা না বললেও বেশ বোঝা যায়।

মা এসে যত্ন করে সাধ উদ্‌যাপন করেছেন। সেই মুহূর্তগুলো সকলের সঙ্গে ভাগও করে নিয়েছেন অভিনেত্রী।

আগের পরীমণি আর এখনকার পরীমণির মধ্যে যেন আকাশ-পাতাল পার্থক্য। সন্তানলাভের দিন যত এগিয়ে আসছে, ততই তাঁর শরীরে মাতৃত্বের ছাপ স্পষ্ট থেকে স্পষ্টতর। সেই অনাবিল ছোঁয়া তাঁর মুখে-চোখেও। পর্দায় ‘মা’ ছবির শ্যুট করতে করতেই বাস্তবেও মা হওয়ার পথে পরি। চিকিৎসক সবুজ সঙ্কেত দিতেই ফেসবুকে আনন্দ ভাগ করে নেন অভিনেত্রী এবং তাঁর স্বামী শরিফুল রাজ। অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই নায়িকা যেন মেঘমুলুকে ভাসছেন! তার মধ্যেই সেজেগুজে নৌকাবিহারে উদ্‌যাপন করেছেন পয়লা বৈশাখ। কখনও বা মাঝরাতে আইসক্রিম খেতে বেরিয়ে পড়েছেন স্বামীকে নিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Bangladeshi Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE