Advertisement
০৪ জুন ২০২৪
Shakib Khan

বিদেশের হোটেলে আচমকাই শাকিব খানকে জড়িয়ে ধরল এক অপরিচিত, তার পর কী করলেন নায়ক?

কিছু দিন আগে বিদেশে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন বাংলাদেশের অভিনেতা শাকিব খান। সেখানে গিয়েই এক অন্য রকম ঘটনার সম্মুখীন অভিনেতা।

A fan grabbed Shakib Khan from the back in Abroad

বিদেশের হোটেলে শাকিবের অন্য অভিজ্ঞতা। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১৬:০৭
Share: Save:

শাকিব খান দুই বাংলার জনপ্রিয় অভিনেতা। অগুনতি মানুষ তাঁকে ভালবাসেন। বিদেশে গিয়েও তেমনই এক মিষ্টি মুহূর্তের সম্মুখীন শাকিব। বিদেশের হোটেলে দেখা হল এমনই এক অন্ধ ভক্তের সঙ্গে। পিছন থেকে এসে জড়িয়ে ধরলেন শাকিবকে। ভক্তের ভালবাসা পেয়ে আপ্লুত নায়ক। বিদেশের সেই হোটেলে অনুরাগীর সঙ্গে ছবি তুললেন তিনি।

শাকিব লেখেন, “হোটেলের লবি দিয়ে যাচ্ছিলাম, দূর থেকে দৌড়ে এসে ছেলেটি জড়িয়ে ধরল। যে বয়সে তাঁর লেখাপড়া করার কথা, সেই বয়সে পরিবার-স্বজনদের সুন্দর ভবিষ্যৎ গড়তে সব কিছু ত্যাগ করে দূর প্রবাসে থেকে পরিবারের হাল ধরেছে। দিনরাত অক্লান্ত পরিশ্রম করে ওভারটাইম করে, খেয়ে না খেয়ে অর্থ পাঠিয়ে পরিবারের মুখে হাসি ফোটাচ্ছে। তাঁর চোখেমুখে সেই তৃপ্তির ছাপ স্পষ্ট দেখছিলাম।”

দূর দেশে বসে তাঁকে ছুঁতে পাওয়ার যে অনুভূতি সেই কথাই স্পষ্ট করেছেন অভিনেতা তাঁর লেখায়। কখনও বুবলি কখনও অপু বিশ্বাস, ব্যক্তিগত কারণের জন্য অনেক সময়ই বিতর্কে জড়িয়েছেন শাকিব। স্ত্রীর দায়িত্ব নেন না, এমন দাবিও জানিয়েছিলেন বুবলি।

এত তর্ক-বিতর্কের মাঝে দেশের বাইরে অপরিচিত মানুষের এমন ভালবাসা পেয়ে যে শান্তি পান শাকিব, সেই কথাই সকলের সঙ্গে ভাগ করে নিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Khan Bangladeshi movie Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE